Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বান্দরবানের তিন ইউপির নির্বাচনে একটিতে নৌকা ও দুটিতে স্বতন্ত্র প্রার্থীর জয়

বান্দরবান থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২২, ৫:৪৪ পিএম

বান্দরবান সদর উপজেলার তিনটি ইউনিয়ন পরিষদের নির্বাচনে সুষ্ঠুভাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। কোথাও কোনো প্রকার বিশৃঙ্খলা বা মারামারি ঘটনা ঘটেনি। কোথাও জাল ভোট দেওয়ার ঘটনাও ঘটেনি।

এদিকে ভোটগ্রহণ শেষে রাতে নির্বাচন নিয়ন্ত্রণ কক্ষ (কন্ট্রোলরুম) থেকে সদর উপজেলা ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা পরা পরান্টু চাকমা বিজয়ী প্রার্থীর নাম ঘোষণা করেন। তিনটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে একটিতে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও দুটিতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।

এরা হলেন- ২নং কুহালং ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান মংপু মারমা (নৌকা), ৪নং সুয়ালক ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী চেয়ারম্যান উক্যনু মারমা (আনারস) এবং ৫নং টংকাবতী ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী চেয়ারম্যান মাংম্রোয় ম্রো প্রদীপ (মোটর সাইকেল)।

বুধবার সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়ে বিকেল চারটা পর্যন্ত টানা ভোট গ্রহণ হয়েছে। সকাল থেকেই নারী পুরুষরা ভোট দেওয়ার জন্য ভোট কেন্দ্রে সারিবদ্ধ ভাবে দাঁড়িয়েছেন এবং নিজের ভোট প্রয়োগ করেছেন।

২নং কুহালং ইউনিয়নে চেয়ারম্যান পদে ২, ৪নং সুয়ালক ইউনিয়নে ২ এবং ৫নং টংকাবতী ইউনিয়নে ৩ জন চেয়ারম্যান প্রার্থী ছিলেন। এছাড়া তিনই ইউনিয়নে ২৬ জন সংরক্ষিত মহিলা ও ৭৬ জন সাধারণ মেম্বার প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বান্দরবান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ