Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে এমএলপি সদস্য খুন

স্টাফ রিপোর্টার ও লামা উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২২, ১২:০২ এএম

বান্দরবানের লামা উপজেলার রূপসীপাড়া ইউনিয়নে শ্বশুর বাড়িতে বেড়াতে এসে অস্ত্রধারী সন্ত্রাসীদের গুলিতে খুন হয়েছেন মংক্যচিং মার্মা নামে এক ব্যক্তি। নিহত ব্যক্তি মগ লিবারেশন পাটির (এমএলপি) সদস্য বলে জানা গেছে। গত সোমবার রাতে রূপসীপাড়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ড অংহ্লা পাড়ায় মংক্যচিংয়ের শ্বশুর আথুইমং মার্মার বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত মংক্যচিং মার্মা রাঙ্গামাটি পাবত্য জেলার রাজস্থলী উপজেলার বাঙ্গালহালী এলাকার বাসিন্দা লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতাল মর্গে পাঠানে হচ্ছে।
স্থানীয় ইউপি সদস্য সীতারঞ্জন বড়ুুয়া বলেন, ঘটনাটি জানতে পেরে ইউপি চেয়ারম্যান ও লামা থানাকে অবহিত করি। নিহত মংক্যচিং মার্মার শ্যালক অংসিং মার্মা বলেন, তার বড় বোনের স্বামী মংক্যচিং মার্মা গত সোমবার সন্ধ্যা ৭টার দিকে আমাদের বাড়িতে বেড়াতে আসেন। রাত সাড়ে ১২টার দিকে ছয়জন অস্ত্রধারী সন্ত্রাসী আমাদের বাড়ি ঘিরে ফেলেন। তারা ঘরের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে মংক্যচিংকে তিনটি গুলি করে তার মৃত্যু নিশ্চিত করে চলে যায়।

স্থানীয়রা জানান, নিহত মংক্যচিং মার্মা রাঙ্গামাটির রাজস্থলী উপজেলার বাঙ্গালহালীয়া এলাকায় নিহত ব্যক্তি মগ লিবারেশন পাটির (এমএলপি) সদস্য বলে জানা গেছে। তাদের নিজস্ব দ্বদ্বের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বান্দরবান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ