Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বান্দরবানে চার ছেলেসহ বাবাকে কুপিয়ে খুন

স্টাফ রিপোর্টার, বান্দরবান থেকে | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২২, ১২:২০ এএম

বান্দরবানের রুমার গ্যালেংগা ইউনিয়নের আবু পাড়ায় কারবারি ল্যাংরুই ম্রো (৬০) ও তার চার ছেলেকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার সকালে রুমার গ্যালেংগার আবু পাড়ার ৭ নম্বর ওয়ার্ডে এ হত্যার ঘটনা ঘটে।
নিহতরা হলেন, আবু পাড়ার কারবারি ল্যাংরুই ম্রো (৬০) ও তার চার ছেলে রুংথুই ম্রো (৪৫), লেংরুং ম্রো (৪২), মেনওয়াই ম্রো (৩৭) ও রিংরাও ম্রো (৩৫)।
পুলিশ ও স্থানীয়রা জানান, পাড়াবাসীদের সঙ্গে কারবারি পরিবারের মধ্যে চরম বিরোধ চলছিল। এ ঘটনাকে কেন্দ্র করে গতকাল সকালে পাড়াবাসীদের সঙ্গে তর্কাতর্কির একপর্যায়ে পাড়াবাসীরা ধারালো অস্ত্র নিয়ে কারবারি ও তার ছেলেদের ওপর হামলা চালায়। ঘটনাস্থলেই পাড়া কারবারি (পাড়া প্রধান) ল্যাংরুই ম্রো (৬০) ও তার বড় ছেলে রুংথুই ম্রো (৪৫) মারা যান। এ ঘটনায় তার তিন ছেলে গুরুতর আহত হয়। কিছুক্ষণ পর ঐ তিন ছেলে মারা যান। এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। খবর পেয়ে ঘটনাস্থলের দিকে পুলিশ রওনা দিয়েছেন বলে জানান বান্দরবান পুলিশ সুপার জেরিন আখতার।
এ বিষয়ে বান্দরবানের রুমা উপজেলার গ্যালেংগা ইউপি চেয়ারম্যান মেনরত ম্রো বলেন, পাড়াবাসীরা পাড়ার কারবারি ও তার চার ছেলেকে কুপিয়ে হত্যা করেছে । এতে পাড়া প্রধানসহ তার ৪ ছেলে মারা গেছেন। আমরা ঘটনাস্থলে গিয়ে বিস্তারিত জানতে পারব।
বান্দরবান রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) কাজী রকিব উদ্দিন বলেন, পাড়াবাসীরা বাবা ছেলেসহ পাঁচজনকে কুঁপিয়েছে বলে খবর পেয়েছি। সেখানে গেলে বিস্তারিত বলতে পারব। এ দিকে রুমা সেনাবাহিনীর একটি টহল টিম ঘটনাস্থলে গিয়েছেন বলে জানা গেছে

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বান্দরবান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ