Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

এলচেকে হারিয়ে রিয়ালের পেছনেই সেভিয়া

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২২, ৯:১০ এএম | আপডেট : ৯:৫৬ এএম, ১২ ফেব্রুয়ারি, ২০২২

শুক্রবার রাতে লা লিগায় বড় জয় পেয়েছে সেভিয়া। এলচেকে ২-০ গোলে হারিয়েছে রিয়ালের আরও কাছে সেভিয়া। ম্যাচে গোল দু’টি করেন গোমেজ ও রাফা মির। এই জয়ের ফলে এক ম্যাচ বেশি খেলে রিয়াল মাদ্রিদের সঙ্গে সেভিয়ার পয়েন্ট ব্যবধান এখন তিন। নিজেদে মাঠ র‍্যামন সানচেজে পুরো ম্যাচেই আধিপত্য বিস্তার করে খেলে সেভিয়া।

ম্যাচের শুরু থেকেই আক্রমণ পাল্টা আক্রমণের মধ্য দিয়ে শেষ হয়। প্রথমার্ধে কোন দলই পায়নি গোলের দেখা। বিরতির পর দ্বিতীয়ার্ধে আর ভুল করেনি হুয়ান লোপেতেগির শিষ্যরা। ম্যাচের ৭০ মিনিটে আলেসান্দো গোমেজের গোলে ১-০ ব্যবধানে এগিয়ে যায়। এরপর ম্যাচের ৭৫ মিনিটে রাফা মির গোলে ২-০তে লিড নেয়। এ জয়ে তিন পয়েন্ট নিয়ে লা লিগার পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থান আরও মজবুত করলো সেভিয়া।

২৪ ম্যাচে সেভিয়ার পয়েন্ট এখন ৫০, এক ম্যাচ কম খেলা রিয়াল মাদ্রিদের পয়েন্ট ৫৩। লিগের এখনও চ্যাম্পিয়ন হওয়ার সুযোগ বেঁচে আছে সেভিয়ার। অন্যদিকে ২২ ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে বার্সেলোনা। সমানে ম্যাচে ৩৬ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে অ্যাতলেতিকো মাদ্রিদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লা লিগা

২৮ এপ্রিল, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ