Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোম্যানের বিদায়েও ভাগ্য বদলায়নি বার্সার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২১, ৫:৩২ এএম

স্প্যানিশ লা লিগায় আলাভেসের বিপক্ষে নিজ ঘরের মাঠে আজ রবিবার ১-১ গোলে ড্র করেছে বার্সেলোনা। গত কয়েকদিন ধরে খারাপ খেলার কারণে কোচ কোম্যানকে বরখাস্ত করে বার্সা। আর আজ কোম্যান পরবর্তী প্রথম ম্যাচে খেলতে নামে দল। কিন্তু এতেও ভাগ্য বদলায়নি স্প্যানিশ জায়ান্টদের। যদিও রাতারাতি সব কিছু ঠিক হয়ে যাবে না।

আলাভেস ও বার্সেলোনা দুই দলের কেউ প্রথমার্ধে গোল করতে পারেনি। তবে এ সময়টাতে হয়েছে দারুণ উত্তেজনা। আক্রমণ পাল্টা আক্রমণে ভরপুর ছিল এ সময়টা। কিন্তু কাজের কাজ মানে গোল না হওয়ায় খালি হাতেই বিরতিতে যেতে হয় দুই দলকে।

কিন্তু নিজের একক প্রচেস্টায় বিরতি থেকে ফিরে এসেই ৪৯ মিনিটের সময় গোল করেন মেম্ফিস ডিপাই। কিন্তু ব্যবধানটা মাত্র তিন মিনিটই রাখতে সমর্থ হয় বার্সেলোনা। ৫২ মিনিটের সময় আলাভেসের হয়ে রোজা গোল করে দলকে সমতায় নিয়ে আসেন। এরপর দুই দলের কেউ আর গোল না করতে পারায় ম্যাচটি ড্রতেই শেষ হয়।

বর্তমানে ১১ ম্যাচ শেষে ১৬ পয়েন্ট নিয়ে টেবিলের নবমস্থানে আছে বার্সেলোনা। অপরদিকে বার্সাকে রুখে দিয়ে ১৬তম স্থানটি ধরে রেখেছে আলাভেস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লা লিগা

২৮ এপ্রিল, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ