Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পরিবর্তনে অনীহা লা লিগার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২১, ১২:০০ এএম

নতুন মৌসুমের আগে অনেক সময়ই বিভিন্ন দেশের লিগে নিয়মকানুনে পরিবর্তন আনতে দেখা যায়। এবার লা লিগায়ও কিছু পরিবর্তনের প্রস্তাব রাখেন স্প্যানিশ ফুটবল ফেডারেশনের প্রেসিডেন্ট লুই রুবিয়ালেস। তার চাওয়া, কমানো হোক ম্যাচের সংখ্যা এবং কিছু ম্যাচ আয়োজন করা হোক বিদেশের মাটিতে। তবে সেই প্রস্তাবে সায় দেয়নি লা লিগা।
২০১৯-২০ মৌসুম থেকে স্প্যানিশ সুপার কাপের ফরম্যাট বদলে ফেলা হয়। সরাসরি ফাইনালের পরিবর্তে সেমি-ফাইনাল যোগ করা হয়। ৪০ কোটি ইউরোতে সউদী আরবের সঙ্গে তিন বছরের চুক্তি হয়, যে অনুযায়ী ম্যাচগুলো হওয়ার কথা সেখানে। যদিও করোনাভাইরাসের কারণে গত মৌসুমের ম্যাচগুলো হয় স্পেনেই। লা লিগাতেও এমন পরিবর্তনের ছোঁয়া আনার প্রস্তাব দেন রুবিয়ালেস। এসব নিয়ে লা লিগার প্রধান হাভিয়ের তেবাসের সঙ্গে কথা বলতে আগ্রহী বলেও জানান তিনি। তবে তার আগেই সেটি নাকচ করে দিয়েছে লা লিগা। এক বিবৃতিতে তারা জানায়, ফরম্যাটে কোনো পরিবর্তন আনার ভাবনা তাদের নেই।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লা লিগার
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ