Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডিটারজেন্টের বিজ্ঞাপন নিয়ে তীব্র সমালোচনার মুখে নুসরাত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২১, ১০:২৯ এএম

মা হওয়ার পরেও ট্রোলের ফাঁড়া কাটছে না টলিউড অভিনেত্রী নুসরাত জাহানের। ব্যক্তিগত জীবন নিয়ে তো প্রতিনিয়ত সমালোচিত হতে হয় অভিনেত্রীকে। এবার পেশাগত জীবনেও ট্রোলের সম্মুখীন হলেন তিনি। সন্তান জন্ম দেওয়ার দু সপ্তাহের মাথায় বিজ্ঞাপন দিয়ে ছোট পর্দায় ফিরতে দেখা গেল অভিনেত্রীকে। এক ডিটারজেন্ট প্রস্তুতকারক সংস্থার বিজ্ঞাপন নিজস্ব একাউন্টের মাধ্যমে ভক্তদের সঙ্গে শেয়ার করে নিতে দেখা যায় অভিনেত্রীকে। কিন্তু তারপরেই নেটিজেনদের তীব্র সমালোচনার মুখে পড়তে হয় তাকে।

সম্প্রতি একটি বিজ্ঞাপনের ভিডিও নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে শেয়ার করেছেন নুসরাত। একটি ডিটারজেন্ট প্রস্তুতকারক সংস্থার বিজ্ঞাপনে অভিনয় করেছিলেন তিনি। তবে মা হওয়ার পরে নয়, সম্ভবত সন্তান জন্মের আগেই এই বিজ্ঞাপনটি শুট করেছিলেন নুসরাত। অন্তঃসত্ত্বা থাকাকীলনই কাজ বন্ধ রাখেননি নুসরাত। গত জুন মাসেই কয়েকটি ছবি শেয়ার করেছিলেন তিনি। সেই পোস্টের এবং এই বিজ্ঞাপনের পোশাক একই।

টলিউডের প্রথম সারির নানান নায়কের সঙ্গে অভিনয় ইতিমধ্যেই করে ফেলেছেন নুসরাত। তবে এবার তাকে ওই বিজ্ঞাপনে জোট বাঁধতে দেখা গেল টলিউডের ছোটপর্দার একজন পরিচিত অভিনেতা, রাজা গোস্বামীর সঙ্গে। যিনি ‘খরকুটো’ ধারাবাহিকে রুপাঞ্জন চরিত্রটির মাধ্যমে জনপ্রিয় হয়ে উঠেছেন দর্শকদের মধ্যে । বিজ্ঞাপনটি শেয়ার করতেই সোশ্যাল মিডিয়ায় তীব্র কটাক্ষের সম্মুখীন হতে হয় নুসরাতকে।

অনেকেই ব্যঙ্গ করে তাকে জিজ্ঞাসা করেছেন যে ডিটারজেন্টের বিজ্ঞাপন তিনি দিচ্ছেন সে ডিটারজেন্টের মাধ্যমে তার চরিত্রের দাগ যাবে কিনা। বলাই বাহুল্য নুসরাত যে তার সন্তানের পিতৃপরিচয় দীর্ঘদিন পর্যন্ত লুকিয়ে রেখেছিলেন সেই নিয়ে এখনও বেশ ক্ষোভ রয়েছে নেটিজেনদের মনে। অনেকেই সেই প্রসঙ্গেই ব্যক্তিগত আক্রমণ করেছেন তাকে। তবে অভিনেত্রী কিন্তু সেসবের পরোয়া না করেই বেশ বুঝিয়ে দিয়েছেন যে সন্তানের জন্মের পর ধীরে ধীরে এবার কাজে ফিরতে চলেছেন তিনি।

মা হওয়ার নুসরাত পরপরই ফিরেছেন কাজে। যশের সঙ্গে প্রথম ফটোশুট করেছেন নুসরাত। নিজেদের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন যশরত। আলাদা আলাদা ভাবে ছবি পোস্ট করলেও ট‍্যাগের তালিকা থেকেই বেশ বোঝা যাচ্ছে একই পাঁচতারা হোটেলে একই টিমের সঙ্গে শুট করেছেন তারা। দুজনেই পরনেই টুইনিং করে নীল পোশাক। কাজের পাশাপাশি ছেলে ঈশানের দায়িত্বও সামলাচ্ছেন নুসরাত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ