Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আজই হাসপাতালে ভর্তি হচ্ছেন নুসরাত, সঙ্গী হবেন যশ!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ আগস্ট, ২০২১, ১২:৪২ পিএম | আপডেট : ১২:৪২ পিএম, ২৫ আগস্ট, ২০২১

বেশ কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল সেপ্টেম্বরে নয়, আগস্টের শেষেই মা হতে চলেছেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। সূত্রের খবর অনুযায়ী বুধবার কিংবা বৃহস্পতিবার পার্কস্ট্রিটের এক নামী বেসরকারি হাসপাতালে ভর্তি হতে চলেছেন অভিনেত্রী। তবে তার সি সেকশন কবে হবে সে ব্যাপারে এখনও সিদ্ধান্ত নেননি তার চিকিৎসক। শোনা যাচ্ছে সব ঠিক থাকলে বৃহস্পতিবার মা হবেন নুসরাত জাহান।

নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদ থেকে শুরু করে অভিনেতা যশের সঙ্গে তার সম্পর্ক, গত কয়েকমাসে নানা বিতর্কের মুখে পড়তে হয়েছে নুসরাতকে। তার বাচ্চার বাবা কে সে নিয়ে যদিও মুখ খোলেননি অভিনেত্রী। নুসরাতের মা হওয়ার সময় যত এগিয়ে আসছে যেন ঘুছে যাচ্ছে রাখঢাক। একে অপরের সঙ্গেই রয়েছেন– এই বার্তা যেন ইঙ্গিতে দিচ্ছেন যশরত।

মঙ্গলবারও বেরিয়েছিলেন তারা, গিয়েছিলেন কোনও পছন্দের রেস্তরাঁতে। নুসরাত মা হবেন। এই সময় ক্রেভিং অর্থাৎ বিশেষ ধরনের খাবার খাওয়ার ইচ্ছে অনেকেরই হয়ে থাকে। নুসরাতও ব্যতিক্রম নন। আর এই ক্রেভিং পূর্ণ করার দায়িত্ব যে যশ নিয়েছেন তা বিগত বেশ কিছু সপ্তাহ ধরে ওঁদের সোশ্যাল মিডিয়ায় হানা দিলেই টের পাওয়া যায়।

এরআগে রবিবার আউটিংয়ের ছবি পোস্ট করে নুসরাত লিখেছিলেন, ভালো দিনের দিকে এগোচ্ছেন। সেদিন থেকেই শুরু হয় গুঞ্জন, তাহলে কি এই সপ্তাহেই মা হতে চলেছেন অভিনেত্রী। মঙ্গলবারও যশ ও নুসরাতের ইনস্টাগ্রাম স্টোরি দেখে বোঝা যাচ্ছে তারা রেস্তরাঁয় একসঙ্গে খেতে গিয়েছিলেন। তারই মাঝে বুধবার সকালেই জানা গেল যে, নুসরাতের ‘বেটার ডেজ’ সত্যিই একেবারে দোরগোড়ায়।

এদিকে প্রেগন্যান্সি পিরিয়ডের একেবারে শেষ পর্যায়ে ঠিক যে ভাবে সঙ্গীর খেয়াল রাখতে হয় তেমনটাই রাখছেন যশ। কিন্তু তাদের ব্যক্তিগত জীবন ঘিরে গত কয়েক মাসে যে আলোচনা চলছিল তা আজও অব্যাহত। শোনা যাচ্ছে, যেভাবে প্রেগন্যান্সি পিরিয়ডে সবসময় তার পাশে থেকেছেন যশ, সেভাবেই হাসপাতালেও নুসরাতের পাশেই থাকবেন তিনি। তবে এ ব্যাপারে এখনই কিছু বলতে চাননি যশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ