Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বিতর্কের মাঝেই মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন শ্রাবন্তী চ্যাটার্জি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০২১, ৮:০৪ পিএম

মালদ্বীপের সমুদ্র সৈকতে দাঁড়িয়ে শ্রাবন্তী। হাতে ওয়াটারমেলন জুস, সাদা পাতলা লম্বা ঝুলের শার্ট। ছুটি উপভোগ করতে মালদ্বীপে ছেলে অভিমন্যু ও তাঁর গার্লফ্রেন্ড দামিনীকে নিয়ে গেলেন ছুটি কাটাতে। ছেলের না হয় সঙ্গে গার্লফ্রেন্ড, তবে শ্রাবন্তীর কোম্পানি কে? সে প্রশ্ন তুলে ফেলেছেন নেটিজেনরা। -জি নিউজ

ছবি পোস্ট করেই ক্যাপশনে লভ ইমোজি দেন নায়িকা। এর আগে রোশনের সঙ্গে বিয়ের পর পরই শ্রাবন্তী ও তাঁর ছেলে অভিমন্যু মলদ্বীপে ঘুরতে গিয়েছিলেন। শোনা যায় সেই সময়ও ঝিনুকের সঙ্গী ছিল দামিনী। ছেলে খুব ভাল রেজাল্ট করেছে, ফলে তাঁকে তো উপহার দিতেই হত। পাশাপাশি সদ্যই শ্রাবন্তী ও তাঁর ছেলে ঝিনুকের জন্মদিন ছিল তার সেলিব্রেশনও হবে মলদ্বীপে। শোনা যাচ্ছে সব ব্যবস্থা করেছেন নাকি তাঁর বর্তমান বয়ফ্রেন্ড অভিরূপ নাগ চৌধুরী। সব বিতর্ক ভুলে ছুটির মেজাজে ধরা দিলেন নায়িকা। আর অভিরূপেরই ক্যামেরাবন্দি হয়েছেন শ্রাবন্তী!

সদ্য দেব প্রযোজিত কিশমিশ ছবির শ্যুটিং শেষ করেছেন নায়িকা। টেলিভিশনে ওয়ার্ল্ড প্রিমিয়ার হয়েছে তাঁর ছবি ‘আজব প্রেমের গল্প’। ছেলের রেজাল্ট বেরিয়েছে, অভিমন্যু আগের মাসেই প্রেমিকা দামিনীকে নিয়ে কাশ্মীরে ঘুরে এসেছেন। এবার মালদ্বীপে হলিডে মুডে তাঁরা। ইন্সটা স্টোরিতে সি ফুড থেকে হোটেলের ছবি তুলে ধরছেন দামিনী। শ্রাবন্তী মুহূর্তে বাঁচায় বিশ্বাস করেন, তাই মলদ্বীপেও ফাটাফাটি মেজাজে ক্যামেরাবন্দি হলেন নায়িকা। সময়টা যে চুটিয়ে উপভোগ করছেন তা আর বলার অপেক্ষা রাখে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ