Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নিজেকে খুঁজে পাওয়ার অপেক্ষায় নুসরাত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২১, ১২:৫৬ পিএম | আপডেট : ১:৩৯ পিএম, ২০ আগস্ট, ২০২১

এগিয়ে আসছে মা হওয়ার দিন। নিজের কোলে সন্তানকে দেখার জন্য অধীর আগ্রহে বসে আছেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। সম্প্রতি জানা গিয়েছে এগিয়ে এসেছে অভিনেত্রীর সন্তান প্রসবের সময়। চলতি মাসেই মা হতে চলেছেন নুসরাত। মাতৃত্বের এই সফরটাকে ভক্তদের কাছে সোশ্যাল মিডিয়ার মধ্যে দিয়েই তুলে ধরছেন তিনি। মনের কথা লিখছেন মাঝে মধ্যেই। ছবি দিয়ে সবাইকে জানিয়ে দিচ্ছেন, সব গুঞ্জনকে একপাশে রেখে ভালই আছেন তিনি।

এবার কবিতার ছন্দে নুসরাত তুলে ধরলেন নিজের মনের কথা। নিজেকে নতুন করে খুঁজে পাওয়ার কথাও বললেন এই কবিতার লাইনে। নুসরাত তার ইনস্টাগ্রাম স্টোরিতে লিখলেন, ‘এত দিন তোমাকে নিয়ে যা ভাবা হচ্ছিল, তা একেবারেই ভুল। মানুষ তোমাকে যে ভাবে চেয়েছেন, সেই তুমির মৃত্যু হয়েছে। প্রকৃত তুমিকে খুঁজতে গেলে এমন হতেই পারে। আর সেটাকে গ্রহণ করতে হবে। ঠিক যে ভাবে একটি প্রজাপতি কোনও দিন শুঁয়োপোকার পর্যায়ে ফিরে যেতে পারবে না।’

নিখিল জৈনের সঙ্গে বিয়ে বিতর্কের মাঝে নুসরাতের মা হওয়ার খবর চমকে দিয়েছিল অনেককেই। নিখিলের সঙ্গে নিজের বিয়েকে ‘সহবাস’ হিসাবে আখ্যা দেওয়ার দু-দিনের মধ্যেই সংবাদমাধ্যমে ফাঁস হয়ে যায় নুসরাতের বেবি বাম্পের ছবি। যা স্পষ্ট করে দেয় প্রেগন্যান্সির দ্বিতীয় পর্যায়ে রয়েছেন নুসরাত। যদিও অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে কোনওরকম মন্তব্য করতে চাননি নুসরাত। এমনকী, হবু সন্তানের বাবা কে, তা নিয়ে অনেক কথা রটলেও, নুসরাত মুখে কুলুপ এঁটেছিলেন। উল্টো সময় যত গড়িয়েছে নুসরাত-যশের গাঢ় প্রেম ততই প্রকাশ্যে এসেছে। অন্যদিকে নিখিল জৈন যে তাঁর জীবনের অতীত অধ্যায় সেটাও সাফ বুঝিয়ে দিয়েছেন নুসরাত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ