Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

নুসরাত-নিখিলের আইনি লড়াইয়ে আইনজীবী পরিবর্তন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২১, ১০:২২ এএম

লাইমলাইট থেকে এক রকম না নড়ারই সিদ্ধান্ত নিয়েছেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। নিখিল জৈনের সঙ্গে ‘লিভ ইন’ সম্পর্কে ভাঙন, যশ দাশগুপ্তের সঙ্গে নয়া সম্পর্কের গুঞ্জন এবং তারপর সন্তানসম্ভবা হওয়ার খবর, একের পর এক চমক দিয়েই চলেছেন সাংসদ অভিনেত্রী। এদিকে নিখিলের সঙ্গে বিয়ে অস্বীকার করেও আইনি বিবাহ বিচ্ছেদের মামলা লড়ছেন নুসরাত।

তবে এবার আইনি মামলার ক্ষেত্রে এক বড়সড় পরিবর্তন আনলেন অভিনেত্রী। নিজের আইনজীবীই বদলে ফেললেন তিনি। এতদিন নুসরাতের হয়ে মামলাটি লড়ছিলেন সৌমেন রায়চৌধুরী। কিন্তু তাকে বদলে এবার অভিনেত্রী নিযুক্ত করলেন আইনজীবী চিন্ময় গুহ ঠাকুরতাকে। তবে হঠাৎ এমন বদলের কারণ জানা যায়নি।

গত ২০ জুলাই ছিল নুসরাত নিখিলের বিবাহ বিচ্ছেদ মামলার দ্বিতীয় শুনানির তারিখ। কিন্তু সেদিন শুনানি হয়নি। যদিও নিখিল বা নুসরাত কেউই সশরীরে উপস্থিত ছিলেন না এদিন। এরপর ১৮ আগস্ট তৃতীয় শুনানির তারিখ দেওয়া হয়েছিল। কিন্তু এদিনও শুনানি হয়নি মামলার। আগামী শুনানির তারিখ দেওয়া হয়েছে ৩রা সেপ্টেম্বর।

এখন পূর্ণ গর্ভাবস্থা চলছে নুসরাতের। সন্তান জন্মের আগে এই সময়টা সম্পূর্ণ বিশ্রামে রয়েছেন নুসরাত। তবে শহরের মধ্যেই টুকটাক এদিক ওদিক খেতে যেতে দেখা যাচ্ছে তাঁকে। মাত্র কিছুদিন আগেই এক বৃষ্টির দিনে যশ দাশগুপ্তের সঙ্গে পার্ক স্ট্রিটের রাস্তায় দেখা গিয়েছিল তাকে। স্পষ্ট ছিল অভিনেত্রীর বেবি বাম্প। টলিপাড়ায় এখন গুঞ্জন চলতি মাসের শেষেই নাকি মা হতে পারেন নুসরাত। এখন ছবি শেয়ার করলেও শুধুমাত্র মুখের ছবিই শেয়ার করছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ