Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিয়েই করেননি বলে দাবি করলেন নুসরাত!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ জুন, ২০২১, ৫:৩৫ পিএম

এবার বিয়েই করেননি বলে দাবি করলেন নুসরাত। আর নিজেই এ খবরটি জানিয়েছিলেন, এরপর থেকেই বলা চলে হইচই চলছে। স্বামী নিখিল জৈনর সঙ্গে ছয় মাস ধরে আলাদা তিনি। অথচ বাচ্চার বয়স এক মাস। তাই বাচ্চার বাবা কে এ নিয়ে মুখরোচক নানা গল্প উড়ছে বাতাসে। -জি নিউজ, বাংলা লেটেস্টলি
এমন সময় জানা গেলো নুসরাতকে ডিভোর্স দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন তার স্বামী। নুসরাতের মা হওয়া, অভিনেতা যশের প্রেম নিয়ে গুঞ্জনের মাঝেই খবরটি এলো যে নুসরাতের সঙ্গে বিচ্ছেদের প্রথম পদক্ষেপ নিয়েছেন নিখিল। এমন সময়ে বোমা ফাটিয়ে দিলেন নুসরাত জাহান। তিনি জানান, নিখিলকে নাকি বিয়েই করেননি। তার এমন দাবিতে হইচই বেড়ে গেছে দ্বিগুণ। বিয়ে ছাড়াই তবে এক ছাদের নিচে স্বামী-স্ত্রী হিসেবে থাকছিলেন এই নায়িকা? তবে বিয়ের সাজ পোশাকের ছবিগুলো? তুরস্কে জমকালো বিয়ে নিয়ে যে খবরগুলো এসেছিল গণমাধ্যমে তার সবই কি ভুয়া?

উত্তর জানা যাক নুসরাতের মুখে। তিনি বিয়ে সম্পর্কে ভারতীয় গণমাধ্যমে বলেন, ‘তুরস্কের বিবাহ আইন অনুযায়ী এটা অবৈধ। হিন্দু-মুসলিম বিবাহের ক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে বিয়ে রেজিস্ট্রেশনও হয়নি। ফলে এটা আইনত সিদ্ধ নয়।’ নুসরাত জাহান আরও বলেন, ‘নিখিলের সঙ্গে আমি লিভ-ইন সম্পর্কে ছিলাম। এটা বিয়েই নয়। সুতরাং বিচ্ছেদের প্রশ্নই ওঠে না।’ এদিকে সব গয়না, জামাকাপড় নিখিলের কাছে রয়ে গেছে বলে দাবি করলেন নুসরাত। তার বাচ্চা ও যশের সঙ্গে বিয়ে নিয়ে কোনো মন্তব্য করেননি নায়িকা।



 

Show all comments
  • MD.BORATUZZAMAN ৯ জুন, ২০২১, ৮:০১ পিএম says : 0
    O Der Abr Bea....
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ