Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বডি শেমিং-এর কড়া জবাব দিলেন শ্রীলেখা মিত্র

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ মে, ২০২১, ১১:৫০ এএম

নিজের মেজাজে থাকতে ভালবাসেন টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সোশ্যাল মিডিয়ায় উচিত কথা বলতে এক্কেবারে কার্পণ্য করেন না বরং স্পষ্ট কথা স্পষ্ট ভাবে বলতে পছন্দ করেন। রাজনৈতিক বিবাদ হোক কিংবা মহিলাদের সুরক্ষা সব ব্যাপারেই সোশ্যাল মিডিয়াতে সরব এই অভিনেত্রী। এবার ‘বডি শেমিং’-এর বিরুদ্ধে কড়া জবাব দিলেন শ্রীলেখা। পাশাপাশি যেন, এও বুঝিয়ে দিলেন প্রত্যেক নারীর শরীর ব্যক্তিগত সম্পত্তি।

বুধবার অভিনেত্রী নিজের ফেসবুক পেজে দুটি ছবি শেয়ার করেন। একটি মিরর সেলফি অন্যটি একটি সাধারন সেলফি। গোলাপি অফ সোল্ডার ওয়ান পিস সাথে চুল হাল্কা করে বাঁধা আর লাল লিপস্টিকের সাথে হাল্কা মেক আপ।

ছবির সঙ্গে ক্যপশানে অভিনেত্রী লিখলেন, এই পোশাকের এখনো ট্যাগ আছে ৷ এই পোশাক বাইরে পড়ে বের হয়নি। বিভিন্ন সময়ে তিনি মোটা হওয়ার জন্য ইন্ড্রাস্টি ও সাধারণ মানুষের থেকে নানান কটুক্তি শুনে লজ্জা পেয়েছিলেন। কেউ কেউ বলেছে দিদি এতো তো জিম করেন তাও একটু ও কমেননি।

তিনি আরও বলেন, লড়াইটি তার চেয়ে অন্যদের কাছে সমস্যা বলে মনে হয়েছে। তিনি একজন স্বঘোষিত খাদ্যরসিক এবং তার এই মোটা হওয়াকে জিন বা বিপাকের জন্য দোষারোপ করেন। তবুও তিনি নিজে অনুশীলন এবং অনুপ্রেরণা অব্যাহত রেখেছেন এবং গর্বের সঙ্গে বলতে পারেন যে তিনি চল্লিশের দশকের মাঝের চেয়ে এখন তিনি ২০ দশকের চেয়ে অনেক বেশি ফিট। তবে এখনো হাঁটুর সমস্যা আছে। তবু তিনি এই ড্রেসে পুরোপুরি ফিট।

তবে অভিনেত্রীর এই ছবির সঙ্গে অভিনেত্রী রিমঝিম মিত্র’র একটি কমেন্ট পোস্ট করেছেন। যেখানে লেখা, “থলথলে বৌদি আমাকে ব্লকিয়েছে। কমরেট মাংস পিন্ড কি এটা ঠিক করলো আমার সঙ্গে? মুদি মাস্ট রিসাইন?

শ্রীলেখাও উত্তরে লিখেছেন, ‘আগে নিজের দিকে নজর দাও। চাই না এটা নিয়ে খবর হোক। বেশি পাত্তা পেয়ে যাবে।’ তবে শ্রীলেখার এই পোস্ট ভাইরাল ও হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ