Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নতুন ছবির পরিকল্পনায় ব্যস্ত পরিচালক শ্রীলেখা মিত্র

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মে, ২০২১, ২:০৩ পিএম

দীর্ঘ সময় ধরে টেলিভিশন এবং ছবিতে দাপটের সঙ্গে কাজ করার পর বেশ কিছুদিন নজরের আড়ালে ছিলেন কলকাতার অভিনেত্রী শ্রীলেখা মিত্র। এবার অন্যরূপে ফিরছেন তিনি, অভিনয়ের নিজের দক্ষতা দেখানোর পর এবার শ্রীলেখাকে দেখা যাবে পরিচালকের আসনে। ইতোমধ্যে তার প্রথম ছবির কাজ শেষ হয়ে গিয়েছে। ‘বেটার হাফ’ ছবির এখন পোস্ট প্রোডাকশন কাজ চলছে। তবে এখানেই থেমে যাননি শ্রীলেখা। শুরু করে দিয়েছেন তার পরের ছবির চিত্রনাট্যের কাজ।

সম্প্রতি এক সাক্ষাত্‍কারে তিনি বলেন, ‘আমি নিজেকে খুব ভালো ছাত্রী বলে মনে করি। এই ইন্ডাস্ট্রিতে আমার গোটা সফরে একটা জিনিস খুব মন দিয়ে শিখেছি, সেটা হল স্টোরিটেলিং। এতদিন যা শিখেছি এবার তা নিয়েই ক্যামেরার অন্যদিকে থেকে কাজ করতে চাই।’

‘বেটার হাফ’ ছবি এক বিবাহিত দম্পতির সম্পর্কের গল্প বলে। আর নতুন চিত্রনাট্যর বিষয়বস্তু কি সে বিষয়ে অবশ্য মুখ খুলতে চাননি নায়িকা। তবে জানিয়েছেন তার নতুন ছবির চিত্রনাট্য তিনি অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর কথা মাথায় রেখে লিখেছেন। ঋতুপর্ণাকে নিয়েই এই ছবির কাজ করার ইচ্ছে তার।

সাক্ষাত্‍কারে এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘আমরা যখন কোনও চিত্রনাট্য লিখি তখন কাউকে সামনে রেখেই লেখা এগোয়। আমার মাথায় ঋতু (ঋতুপর্ণা সেনগুপ্ত) রয়েছে। ও আমার ছবিতে কাজ করতে রাজি হবে কি না জানি না, তবে ওর কাছে প্রস্তাব নিয়ে তো যাব। চিত্রনাট্য পড়ে শোনাব। ও যদি রাজি হয় তাহলে তো কথাই নেই।’

উল্লেখ্য, কিছুদিন আগেই ইন্টারনেটে ফাঁস হয়েছিল অভিনেত্রী শ্রীলেখা মিত্রের ফোন নম্বর। শুধু তাই নয়, কুরুচিকর ভাষা প্রয়োগ করে নিশানা করা হয় তাকে। তবে চুপ থাকেননি অভিনেত্রীও। জনৈক ওই নেটনাগরিককে পালটা উত্তর দিয়েছেন তিনি। বিষয়টি কলকাতা পুলিশের সাইবার বিভাগের নজরেও এনেছেন শ্রীলেখা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ