Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনায় মোদির চাচীর মৃত্যু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২১, ১০:৫৮ এএম

মার্চের শুরু থেকেই ভারতে করোনার দ্বিতীয় ঢেউ চলছে। হু হু করে বাড়ছে সংক্রমণ। চিন্তা বাড়ছে সুস্থতা নিয়েও। অক্সিজেনের অভাবে হাহাকার করছে দেশের মানুষ। হাসপাতালে খালি নেই বেডও। এমন পরিস্থিতির জন্য কেন্দ্রের দূরদর্শিতার অভাবকেই দায়ী করছেন অনেকে।

এদিকে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পরিবারে করোনার থাবা। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেলেন মোদির চাচী। করোনা আক্রান্ত ছিলেন তিনি। আজ মঙ্গলবার সন্ধ্যায় তাঁর মৃত্যু হয়। গুজরাটের আহমেদাবাদের নিউ রনিপ এলাকায় পরিবার নিয়ে থাকতেন ভারতের প্রধানমন্ত্রীর চাচী। তার নাম নর্মদাবেন (৮০)। কয়েকদিন আগে কভিড আক্রান্ত হন তিনি। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে স্থানীয় সরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই মৃত্যু হয় তার। তার মৃত্যুতে শোকস্তব্ধ মোদির পুরো পরিবার।


প্রধানমন্ত্রীর ছোট ভাই প্রহ্লাদ মোদি জানান, ‘করোনা আক্রান্ত হওয়ার পর চাচী নর্মদাবেনের শারীরিক অবস্থার অবনতি হয়। ১০ দিন আগে তাকে সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানেই আজ তার মৃত্যু হয়।’ তিনি আরো জানান, অনেক বছর আগেই মোদির চাচা জগজীবনদাসের মৃত্যু হয়েছে। প্রধানমন্ত্রীর বাবার থেকে বছর কয়েকের ছোট ছিলেন তিনি। যদিও পরিবারের সদস্যের মৃত্যু নিয়ে এখনো কিছু জানাননি মোদি।

সূত্র: সংবাদ প্রতিদিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ