Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

স্বপ্নের নায়কদের সঙ্গ পেয়েই খুশি তরুণ পেসার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২১, ১২:০০ এএম

শরিফুল ইসলামের কাছে তামিম ইকবাল, মুশফিকুর রহিমরা একসময় ছিলেন দ‚র আকাশের তারা। মুগ্ধ হয়ে তাদের দেখতেন তিনি, আঁকতেন নানা স্বপ্নের ছবি। এখন সেই তামিম-মুশফিকরাই তার সতীর্থ। শরিফুল বললেন, নিজের নায়কদের সঙ্গে আনন্দময় সময় কাটছে তার।
গত জানুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজের বাংলাদেশ দলে সুযোগ হয় তার। ওই সিরিজে ম্যাচ খেলতে পারেননি। পরে নিউ জিল্যান্ড সফরেও যান তিনি দলের সঙ্গে। এবার একধাপ এগিয়ে সুযোগ পান ম্যাচ খেলার। টি-টোয়েন্টি সিরিজের তিন ম্যাচেই তাকে একাদশে রাখে দল। এবার শ্রীলঙ্কা সফর দিয়ে টেস্ট স্কোয়াডেও জায়গা হয় তার। প্রথম টেস্টে যদিও একাদশে রাখা হয়নি তাকে। তবে সময়টা দারুণ কাটছে ১৯ বছর বয়সী পেসারের। বিসিবির ভিডিও বার্তায় মঙ্গলবার শরিফুল শোনালেন দলের ভেতরে তার দারুণ এক লড়াইয়ের গল্প, ‘ব্যাটসম্যানদের মধ্যে আমার সবচেয়ে ভালো লাগে মুশফিক ভাইয়ের ব্যাটিং। আমি এখনও তাকে আউট করতে পারিনি। যে কোনো একটা খেলায় আমার ইচ্ছা তার উইকেট নেওয়া। মুশফিক ভাই আর তামিম ভাইয়ের ব্যাটিং খুব ভালো লাগে। আগে দেখতাম তাদের খেলা। এখন তাদের সঙ্গে খেলছি, তাদেরকে বোলিং করছি, খুব ভালো লাগছে। তাদের সঙ্গে ভালোই ফাইট হচ্ছে নেটের ভেতর।’ নেটের মজার লড়াই থেকে এখন মাঠের সত্যিকার লড়াইয়ে তাকিয়ে শরিফুল। আগামীকাল শুরু হবে বাংলাদেশ-শ্রীলঙ্কা দ্বিতীয় টেস্ট। তিনি আগ্রহ নিয়ে অপেক্ষায় থাকবেন সুযোগের।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পেসার


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ