Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মালদ্বীপে গিয়ে করোনায় আক্রান্ত ঐন্দ্রিলা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২১, ১০:৫২ এএম

মালদ্বীপে গিয়ে করোনায় আক্রান্ত হলেন কলকাতার টেলিভিশন নাটকের জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা সেন। কিছুদিন আগেই মালদ্বীপে সময় কাটাতে গেছিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। এক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী জানা গিয়েছে, গত ২৭শে মার্চ তাদের ফিরে আসার কথা ছিল, কিন্তু তার আগে ২৬শে মার্চ করোনার টেস্ট করালে অঙ্কুশের রিপোর্ট নেগেটিভ আসে, তবে কোভিড পজিটিভ ধরা পরে ঐন্দ্রিলার।

সম্প্রতি মালদ্বীপে গিয়ে নিজের জন্মদিন সেলিব্রেট করলেন অভিনেত্রী, সঙ্গে ছিলেন তার প্রেমিক অঙ্কুশ হাজরা। তাদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবিও ধরা পড়েছে নেটদুনিয়ায়। ভারতে ফেরার আগে করোনার টেস্ট করালে সেই রিপোর্ট পজিটিভ আসে অভিনেত্রীর। আপাতত হোম কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি। সুস্থ হয়ে তবেই কলকাতায় ফিরবেন অভিনেত্রী।

উল্লেখ্য গত বুধবার গভীর রাতে অঙ্কুশ ঐন্দ্রিলার জন্মদিন উপলক্ষে একটি অন্তঃরঙ্গ ছবি পোস্ট করেন। যেখানে অঙ্কুশকে দেখা গিয়েছে, প্রেমিকাকে জাপটে ধরে আদরে আদরে ভরিয়ে দিতে, তাও আবার মালদ্বীপের বিচে। সেই ছবি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ