Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মনোনয়ন পত্র জমা দিলেন বিজেপি প্রার্থী শ্রাবন্তী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২১, ১০:১১ এএম

''আমার বিশ্বাস আমি জিতব, মানুষ আমার পাশে আছেন।'' মঙ্গলবার, মনোনয়নপত্র জমা দেওয়ার পর বিজেপির তারকা প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের কথায় শোনা গেল আত্মবিশ্বাসের সুর। এদিন বেহালা থেকে মিছিল করে আলিপুর জেলা শাসকের কার্যালয়ে গিয়ে মনোনয়ন পত্র জমা দেন বেহালা পশ্চিম কেন্দ্রের বিজেপি প্রার্থী শ্রাবন্তী। এদিন বেহালা পশ্চিম কেন্দ্র থেকে দলীয় সমর্থকদের সঙ্গে নিয়ে হুডখোলা জিপে বসে আলিপুরে পৌঁছোন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

এদিকে প্রার্থী হিসাবে নাম ঘোষণার পর বেহালা পশ্চিম বিধানসভা কেন্দ্রে জোর প্রচার শুরু করেছেন অভিনেত্রী। পশ্চিম কেন্দ্রে লড়াইয়ে শ্রাবন্তীর প্রতিপক্ষ হেভিওয়েট পার্থ চট্টোপাধ্যায়।

প্রসঙ্গত, গত ১ মার্চ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ও রাজ্যে নিযুক্ত বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়র উপস্থিতিতে বিজিপি-তে যোগ দিয়েছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ওইদিন বিজেপিতে যোগ দিয়ে শ্রাবন্তী বলেছিলেন, ''প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে পথ চলে দেশের জন্য কিছু করতে চাই। বাবা সেনা অফিসার ছিলেন। বাবা সব সময়ই শিখিয়েছেন, দেশের জন্য কিছু করতে হবে। সেই শিক্ষা থেকেই এবার মানুষের জন্য এবার কিছু করতে চাই।''



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ