Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

ভোটের মাঝেই মিমির গানের অ্যালবাম!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২১, ৩:২৪ পিএম

কখনও পুরুলিয়ার মানবাজারের তৃণমূল প্রার্থী সন্ধ্যারানি টুডুর হয়ে গলা ফাটাচ্ছেন, কখনও আবার তীব্র গরমে মাগুড়িয়া, বারাগ্রাম, কাশীপুর ও কাশমোড় এলাকায় প্রচার সারতে গিয়ে “খেলাও হবে আর জেতাও হবে” স্লোগান দিচ্ছেন। এরই ফাঁকে ভারতীয় সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন মিমি চক্রবর্তী । জানিয়েছেন সাংসদ, অভিনেত্রী, পেট পেরেন্ট হওয়ার পাশাপাশি এখন গায়িকাও তিনি। সেই ভূমিকাতেই আবার দেখা যেতে পারে টলিপাড়ার নায়িকা।

সূত্রের খবর অনুযায়ী, নিজের নতুন গান খুব শিগগিরই দর্শকদের সামনে আনতে চলেছেন মিমি। রবিগানের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছে গায়িকা মিমি চক্রবর্তীর টলিউড সফরের কাহিনি। ছোটপর্দায় ‘গানের ওপারে’ ধারাবাহিকের পুপে চরিত্রে অভিনয় করেই দর্শকদের মন কেড়েছিলেন তিনি। সেই স্মৃতি ফিরিয়েই নিজের প্রথম রবীন্দ্রসংগীতের মিউজিক ভিডিও ‘আমার পরাণ যাহা চায়’ প্রকাশ করেছিলেন। গত বছরের জুন মাসে ভিডিওটি প্রকাশ্যে আসে। প্রতিক্রিয়ায় অনেকে অভিনেত্রী-সাংসদকে সুরেলা এই সফর চালিয়ে যাওয়ার অনুরোধ করেছিলেন। সেই অনুরোধ রেখেই আবার বছরশেষের উৎসবের মরশুমে ‘তোমার খোলা হাওয়া’ গানটি প্রকাশ করেছিলেন মিমি। সে গানই লক্ষাধিক দর্শক দেখে ফেলেছেন।

তবে এবার রবীন্দ্রসংগীত নয় নিজের লেখা গানই দর্শকদের সামনে তুলে ধরতে চলেছেন মিমি। গান লেখার কাজ শুরুও করেছিলেন তিনি। তার মধ্যেই ভোট প্রচারের দায়িত্ব কাঁধে এসে পড়ে। ভোটের ব্যস্ততায় আর কাজ সেভাবে এগোনো যাচ্ছে না। তবে পয়লা বৈশাখের অবসরেই নতুন গান দর্শকদের দরবারে আনার পরিকল্পনা রয়েছে মিমির। এবার সাদা-কালোর আবহে মিউজিক ভিডিও তৈরি করার পরিকল্পনা রয়েছে নায়িকার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ