Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যারা ধর্ম নিয়ে খেলা করে তাদের দিন শেষ : বিজেপিকে লক্ষ্য করে দেব

ইনকিলাব অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২১, ৮:৫২ পিএম

ওপার বাংলার ভোট যুদ্ধে মাঠে নেমেছেন সংসদ সদস্য ও অভিনেতা দীপক অধিকারী দেব। এরই মধ্যে তিনি বিজেপিকে নিশানায় রেখে বলেছেন, যারা ধর্ম নিয়ে খেলা করে, বাংলায় তাদের দিন শেষ হবে। আজ বুধবার পশ্চিম মেদিনীপুরের দাঁতন বিধানসভা কেন্দ্রে প্রচারে গিয়ে দেবের মুখে শোনা গেল এমনই কথা। -জি নিউজ

তার ভাষ্য, বাংলায় ধর্ম নিয়ে রাজনীতির কোনও জায়গা নেই। বাংলায় শান্তির খেলা হবে। এসময় তিনি কর্মসংস্থানের প্রতিশ্রুতি নিয়েও বিজেপিকে এক হাত নেন। দেব বলেন, সাত বছর হয়ে গেল দেশের অর্থনীতির অবস্থা গত ৭০ বছরের থেকেও খারাপ। এরাই আবার বলছেন সোনার বাংলা গড়বেন? বিজেপি বছরে দুই কোটি চাকরি দেওয়ার কথা বলেছিল। আমিও চাই চাকরি হোক। গুগল সার্চ করে দেখে নিন, দেশের বেকারত্বের হার গত ৫০ বছরের থেকেও খারাপ হয়েছে।

নায়ক দেব আরও বলেন, ‌‌নির্বাচনের আগে চাকরির দেওয়ার মিথ্যে প্রতিশ্রুতি দেওয়া হচ্ছে। বাংলার মানুষ শান্তিতে থাকতে চান। মানুষের জন্য উন্নয়ন হোক, এইটা নিয়েই খেলা হবে। মানুষকে আর বোকা বানানো যাবে না। যে দল মানুষের হয়ে কাজ করবে তাদেরই ভোট দেওয়া উচিত বলে মনে করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ