Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিঙ্গাপুরে করোনায় আক্রান্ত ঋতুপর্ণা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২১, ১১:১২ এএম

করোনায় আক্রান্ত হয়েছেন টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। ইনস্টাগ্রামে নিজেই সেকথা জানিয়েছেন অভিনেত্রী। জানা গিয়েছে, আপাতত সিঙ্গাপুরেই রয়েছেন তিনি।

নিজের ইনস্টা পোস্টে ঋতুপর্ণা লিখেছেন, “আমি কোভিডে আক্রান্ত হয়েছি। কিন্তু সকলকে জানাতে চাই যে আমি সুস্থ রয়েছি। আমি অ্যাসিম্পটম্যাটিক। চিকিৎসকরা যা যা বলেছেন সেই সব নিয়ম মেনে চলছি। আপাতত সিঙ্গাপুরে রয়েছি আমি। রিকভারি সেন্টারে কোয়ারেন্টাইনে রয়েছি। সকলকে অনুরোধ করছি শান্ত থাকুন, সাবধানে থাকুন। আমার পরিবার এবং কর্মীরা সকলেই নিরাপদে আছেন। আপনাদের সকলের শুভেচ্ছার জন্য ধন্যবাদ।”

গত ৭ মার্চ সিঙ্গাপুরে যান ঋতুপর্ণা সেনগুপ্ত। সেখানে ফেরার পর থেকে সিঙ্গাপুরের নিয়ম অনুযায়ী কোয়ারেন্টাইনেই ছিলেন তিনি। উল্লেখ্য বাইরে থেকে সফর করে সিঙ্গাপুরে গেলে কোয়ারেন্টাইনে থাকতে হবে। সেই নিয়ম মেনেই সিঙ্গাপুরে ফেরার পর কোয়ারেন্টাইনেই ছিলেন অভিনেত্রী। এরপর ১০ মার্চ টেস্ট করানোর পর জানা যায় কোভিড আক্রান্ত হয়েছেন অভিনেত্রী। তবে তার কোনও লক্ষণ ছিল না। এখনও তিনি সম্পূর্ণ সুস্থই রয়েছেন। সিঙ্গাপুর যাওয়ার আগে কলকাতায় ‘মহিষাসুরমর্দিনী’-র শুটিং করেছিলেন অভিনেত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ