Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মমতার আরোগ্য কামনায় তৃণমূলের তারকারা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২১, ১০:৪২ এএম

বুধবার নন্দীগ্রামে ভোট প্রচারে গিয়ে পায়ে গুরুতর চোট পান মমতা বন্দ্যোপাধ্যায়। আপাতত হাসপাতালে চিকিৎসাধীন মুখ্যমন্ত্রী। হাসপাতাল চত্বরে উপচে পড়েছে ভীড়। সঙ্গে গগনভেদী চিৎকারে স্লোগান- “মমতা ব্যানার্জি জিন্দাবাদ।” বর্তমানে তার আরোগ্য কামনায় রত হয়েছেন তৃণমূল শিবিরের কর্মী-সমর্থকরা। সেই প্রেক্ষিতেই তৃণমূলের তারকা প্রার্থীরাও দলনেত্রীর সুস্থ হয়ে ওঠার অপেক্ষায় রয়েছেন। তাদের কথায়, “লড়াই এখনও অনেক বাকি। সুস্থ হয়ে ওঠুন বাঘিনী।” কেউ বা আবার তদন্তের দাবিও তুললেন।

এই মুহূর্তে বাঁকুড়ায় ভোট প্রচারে ব্যস্ত সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। তার মাঝেই ভিডিও পোস্ট করে প্রিয় দিদির আরোগ্য কামনা করেছেন তিনি। বলেছেন, ভীষণই চিন্তায় রয়েছি দিদির শারীরিক পরিস্থিতি নিয়ে। কে বা কারা এই কাজ করেছে, উচ্চ পর্যায়ের তদন্ত হওয়া উচিত এই নিয়ে।

কৃষ্ণনগর থেকে উদ্বেগ প্রকাশ করেছেন কৌশানী মুখোপাধ্যায়ও। তার মন্তব্য, “দ্রুত সেরে উঠুন দিদি। আমাদের বাংলার প্রকৃত যোদ্ধা, বাঘিনী আবারও ঘুরে দাঁড়াবেন সব প্রতিকূলতার বিরুদ্ধে।”

“দিদির প্রতি আক্রমণের তীব্র প্রতিবাদ জানাই। আপনারা মমতা বন্দ্যোপাধ্যায়ের ক্ষতি করতেই পারেন। কিন্তু মনে রাখবেন, আমাদের দিদি সবসময়ে মাথা উঁচু করেই দাঁড়িয়ে থাকবেন। দ্রুত সুস্থ হয়ে উঠুন মাননীয়া”, মন্তব্য তৃণমূলের তারকা সাংসদ নুসরত জাহানের।

ব্যারাকপুরের তৃণমূল প্রার্থী টলিউড পরিচালক রাজ চক্রবর্তী টুইট করেছেন, “অনেক লড়াই বাকি, তুমি তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো দিদি।”

মিমি চক্রবর্তী এবং দেবও হাসপাতালের বেডে শুয়ে থাকা মুখ্যমন্ত্রীর ছবি শেয়ার করে দ্রুত আরোগ্য কামনা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ