Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আপাতত কাজ থেকে ছুটি নিচ্ছেন রচনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২১, ১০:৩০ এএম

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়ের পোস্ট ঘিরে ব্যাপক জল্পনা। সোমবার এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন। আর তারপরেই শোরগোল পড়ে যায় টলিউড ও রিয়েলিটি গেম-শোর লক্ষ লক্ষ দর্শকদের মধ্যে। আলোচিত পোস্টে রচনা লিখেছেন, আপাতত কাজ থেকে ছুটি নিচ্ছেন তিনি।

করোনার বিরতির পর সমস্ত বিধি মেনে 'দিদি নম্বর ১'-র শুটিং করছিলেন রচনা। ইতিমধ্যেই শতাধিক পড়বের শুটিং সেরে ফেলেছেন তিনি। তাহলে এ দিন আচমকা কী এমন হল অভিনেত্রীর?

রচনা এ দিন তার চারটি ছবি পোস্ট করেন। সেখানে তাকে করোনা ভ্যাকসিন নিতে দেখা গিয়েছে। পোস্টে রচনা লেখেন, "শেষ পর্যন্ত উপসর্গ দেখা দিল। জ্বর... দুর্বলতা...", এরপরেই প্রশ্ন উঠতে শুরু করে তবে কি করোনা আক্রান্ত হলেন রচনা?

না...করোনা আক্রান্ত হননি এই জনপ্রিয় নায়িকা। তেমন কিছুই হয়নি তার। সোমবার করোনা টিকা নেন রচনা। তারপরেই শারীরিক দুর্বলতা অনুভব করছিলেন। জ্বর এসেছে তার। তাই এ দিনের এই পোস্ট। অর্থাৎ করোনা টিকা নেওয়ার জন্য একাধিক উপসর্গ দেখা দিয়েছে তার। ক্যাপশনে রচনা আরও লিখেছেন, "শরীর ভাল না থাকায় আপাতত দু'দিন কাজ থেকে ছুটি নিচ্ছেন তিনি।

প্রসঙ্গত, রচনা অত্যন্ত জনপ্রিয় তার রিয়েলিটি গেম শো 'দিদি নম্বর ১'-র জন্য। তাই তার এমন অসুস্থতার কথা শুনে বহু মানুষ তার সেরে ওঠার কামনা করেছেন। ভালবাসা জানিয়েছেন লক্ষাধিক ফ্যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ