Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

দীর্ঘ বিরতির পর অভিনয়ে ফিরলেন ঋতুপর্ণা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২১, ৪:২৭ পিএম
বুধবার থেকে কলকাতায় শুরু হয়েছে ‘সল্ট’ সিনেমার শুটিং। দীর্ঘ বিরতির পর ‘সল্ট’-এ অভিনয়ের মধ্য দিয়ে অ্যাকশনের সামনে হাজির হচ্ছেন ঋতুপর্ণা। সিনেমাটিতে ঋতুপর্ণার বিপরীতে দেখা যাবে চন্দন রায় সান্যালকে।
 
অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত জানিয়েছেন, গল্পটা ভালো লাগলো। একটি মেয়ের জীবনের নানা পর্ব নিয়ে ছবি। নারীদের সাইকোলজি ঠিক কীভাবে কাজ করে সেটা দারুণ ভাবে তুলে ধরবে এই ছবি। আমি ভীষণ এক্সাইটেড।
 
 
এই সিনেমা দিয়েই পরিচালক হিসেবে অভিষেক ঘটাতে চলেছেন সানি রায়। একেবারে ভিন্ন স্বাদের একটি ছবি। দু’জন সম্পূর্ণ বিপরীতধর্মী মানুষের প্রেমের গল্প ‘সল্ট’। কাহিনিতে ছয়টি পর্যায় রয়েছে। ছবি শুরু হচ্ছে দু’জনের শেষ দেখা হওয়ার জায়গা থেকে আর শেষ হচ্ছে প্রথম সাক্ষাতের জায়গায়। লিনিয়ার স্টাইলে পিছন দিকে যায় সিনেমার গল্প। আর এমন ভিন্ন স্বাদের প্রেমের গল্পের জন্য পরিচালক বেছেও নিয়েছেন আনকোরা জুটি ঋতুপর্ণা সেনগুপ্ত ও চন্দন রায় সান্যালকে। তাদের রয়াসন গল্পে ভ্ন্নি মাত্রা আনবে বলেই বিশ্বাস পরিচালকের। এরআগে ‘মহানগর অ্যাট কলকাতা’তে একসঙ্গে কাজ করছেন দু’জনে।
 
জানা যায়, ‘সল্ট’-এর শুটিং হবে কলকাতা ও দার্জিলিংয়ে। ঋতুপর্ণা-চন্দন ছাড়াও ছবিতে রয়েছেন সুদীপ মুখোপাধ্যায়, ঈশান মজুমদার, শুভম প্রমুখ।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ