Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নতুন বছরে টলিউড যাত্রা শুরু মাহতিমের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২১, ৬:৪৫ পিএম

কলকাতার পরিচালক অনিন্দ্য চট্টোপাধ্যায় নির্মাণ করেছেন ‘প্রেম টেম’ নামের সিনেমা। এই সিনেমারই একটি একক গানে কণ্ঠ দিয়েছেন মাহতিম শাকিব। গানটির কথা ও সুর করেছেন শিবব্রত বিশ্বাস। সিনেমাটিতে স্থান পাওয়া গানটির শিরোনাম ‘তাকে অল্প কাছে ডাকি’। সিনেমাটিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন ওপার বাংলার তিন নবাগত সৌম্য, সুস্মিতা ও শ্বেতা।

দেশ বরেণ্য সংগীতশিল্পী সাবিনা ইয়াসমিনের গাওয়া ‘এই মন তোমাকে দিলাম’ গানটি কাভার করে তুমুল আলোচনায় চলে আসেন তরুণ মাহতিম শাকিব। এরপর একের পর এক কাভার গেয়ে দুই বাংলাতেই জনপ্রিয়তা পেয়েছেন তিনি। গেয়েছেন মৌলিক গানও। এবার পশ্চিমবঙ্গে প্রকাশ হলো তার গান। এসভিএফের ইউটিউব চ্যানেলে অবমুক্ত হয়েছে এটি।
গানটি বেশ প্রশংসা পাচ্ছে। ইউটিউবে এটিকে ঘিরে প্রায় সবই ইতিবাচক মন্তব্য।

মাহতিম শাকিব গানটি নিয়ে বললেন, ‘এর মাধ্যমে নতুন বছরের ক্যালেন্ডারে নতুন যাত্রা শুরু হলো। যারা এখনও আমার পাশে আছেন তাদের ধন্যবাদ। ২০২০ আমার জন্য ভালো একটি বছর ছিল। ২০২১ নতুন দিগন্তের সূচনা করবে।’

জানা যায়, প্রেম আর তারুণ্যের গল্প উঠে আসবে ‘প্রেম টেম’ শিরোনামের চলচ্চিত্রে। সবকিছু ঠিক থাকলে ফেব্রুয়ারিতে মুক্তি পাবে এটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ