Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সৈকতে নাচ নিয়ে তোলপাড়

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২০, ১২:০৯ এএম

সংবাদমাধ্যমে ফের খবরের জন্ম দিয়েছেন নোরা ফাতেহি। এবার সমুদ্র সৈকতে নাচতে দেখা গেছে বলিউডের এই অভিনেত্রীকে। নিজের সোশ্যাল হ্যান্ডেলে নোরা যখনই ওই ভিডিও শেয়ার করেন, তা ভাইরাল হয়ে যায় সঙ্গে সঙ্গে। তবে সমুদ্র সৈকতে মরোক্কান সুন্দরী কার সঙ্গে নাচছেন, সে বিষয়ে কিছু জানা যায়নি।
সম্প্রতি একটি রিয়্যালিটি শোয়ের মঞ্চে হাজির হন নোরা ফাতেহি। মালাইকা অরোরা কোভিড ১৯-এ আক্রান্ত হওয়ার পর সেখানে কিছুদিনের জন্য নিয়ে আসা হয় নোরাকে। 
তবে মালাইকা সুস্থ হয়ে ফেরার পর ওই রিয়্যালিটি শো থেকে বিদায় নেন নোরা। প্রসঙ্গত, ওই রিয়্যালিটি শোয়ে বিচারকের আসনে ছিলেন গীতা কাপুর এবং টেরেন্স লুইস।
পরিচালক রেমো ডিসুজার স্ট্রিট ডান্সারে নজর কাড়েন নোরা। বরুণ ধাওয়ান এবং শ্রদ্ধা কাপুরের সঙ্গে ওই সিনেমায় স্ক্রিন শেয়ার করেন নোরা। ওই সিনেমার পাশাপাশি অরিজিত সিংয়ের মিউজিক ভিডিওতেও দেখা যায় এই অভিনেত্রীকে। সূত্র : হিন্দুস্থান টাইমস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ