Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নুসরাত জাহান রাফিকে দেখতে ঢামেকের বার্ন ইউনিটে জমিয়াতুল মোদার্রেছীন মহাসচিব

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০১৯, ৪:১২ পিএম

দেশের মাদরাসা শিক্ষক কর্মচারীদের একমাত্র পেশাজীবী অরাজনৈতিক সংগঠন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের পক্ষ থেকে সংগঠনের মহাসচিব অধ্যক্ষ শাব্বীর আহমদ মোমতাজী, ফেনীর সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাযিল মাদরাসার ছাত্রী নুসরাত জাহান রাফিকে দেখতে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে যান।

আলিম পরীক্ষা দিতে গিয়ে দুর্বৃত্তদের দেওয়া আগুনে ঝলসে যাওয়া নুসরাত জাহান রাফিকে দেখে তিনি আবেগাপ্লুত হয়ে পড়েন। সেখানে থাকা রাফির বাবা মাওলানা আবু মুছাকে তিনি সান্ত্বনা দিয়ে ধৈর্য ধারণ করতে বলে জমিয়াতুল মোদার্রেছীনের পক্ষ থেকে নগদ ৫০ হাজার টাকা অনুদান প্রদান করেন এবং নুসরাত জাহানের পাশে সব সময় বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন থকবে বলে প্রতিশ্রুতি দেন।

সেসময় আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ মাদরাসা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর এ কে এম ছায়েফ উল্যা, রেজিস্টার জনাব সিদ্দিকুর রহমান, পরীক্ষা নিয়ন্ত্রক জনাব কামাল উদ্দীন ও উপ-রেজিস্টার জনাব মুজিবুর রহমান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জমিয়াতুল মোদার্রেছীন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ