Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজাপুরে বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের মাধ্যমে মাদরাসা শিক্ষক-কর্মচারীদের ১৩ দফা দাবি আদায় ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান কর্মসূচির প্রস্তুতি সভা অনুষ্ঠিত

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২২, ১২:০১ পিএম

বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের মাধ্যমে মাদরাসা শিক্ষক-কর্মচারীদের ১৩ দফা দাবি আদায়ের লক্ষ্যে ১৪ নভেম্বর আহুত মানববন্ধন ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান কর্মসূচি বাস্তবায়নে রাজাপুর উপজেলা জমিয়াতুল মোদার্রেছীনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১০টায় রাজাপুর ফাজিল(ডিগ্রী) মাদ্রাসা হল রুমে রাজাপুর উপজেলা জমিয়াতুল মোদার্রেছীনের সভাপতি ও পূর্ব পুটিয়াখালী ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ মুস্তাকিম বিল্লাহ এর সভাপতিত্বে সভায় মাদরাসার জন্য স্বতন্ত্র শিক্ষাক্রম, পাঠ্যপুস্তক প্রণয়নসহ মাদরাসা শিক্ষক-কর্মচারীদের ১৩ দফা দাবি আদায়ের লক্ষ্যে বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন ঘোষিত দেশব্যাপী ১৪ নভেম্বর মানববন্ধন এবং রাজাপুর উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন প্রধান অতিথি ঝালকাঠি জেলা জমিয়াতুল মোদার্রেছীনের সাধারণ সম্পাদক ও ঝালকাঠি ইসলামিয়া ফাজিল মাদরাসার সহকারি অধ্যাপক মাওলানা মোহাম্মদ মাহবুবুর রহমান সাংগঠনিক সম্পাদক ও কাঠালিয়া জমিয়াতুল মোদার্রেছীনের উপজেলা সভাপতি এবং ছিটকী নেছারিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মুহম্মদ ইদ্রিস মিয়া , সহ-সভাপতি ও কেওতা ঘিগড়া ফাজিল (ডিগ্রী) মাদরাসা অধ্যক্ষ মাওলানা মোঃ অলি উল্লাহ,সাধারন সম্পাদকও মঠবাড়ি মুহম্মদিয়া দাখিল মাদরাসার সুপার মাওলানা আঃ মন্নান,সহ-সাংগঠনিক সম্পাদক ও পুটিয়াখালী দারুল ইসলাম আলিম মাদরাসা অধ্যক্ষ মাওলানা ফজলে আলী খান, সহ সাধারন সম্পাদক ও সাতুরিয়া রহমাতিয়া দাখিল মাদরাসা সুপার মাওলানা মোঃ শহিদুল্লাহ প্রমুখ।
সভায় ১৪ নভেম্বর সকাল ১১ ঘটিকায় রাজাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সামনে রাজাপুর উপজেলা জমিয়াতুল মোদার্রেছীন মানববন্ধন কর্মসূচি পালন এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা "র মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদানের সিদ্ধান্ত গৃহিত হয়। সভায় উপজেলা জমিয়াতুল মোদার্রেছীনের সম্মানিত সভাপতি, সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকগণ সহ সদস্যবৃন্দ ও উপজেলার সকল মাদরাসার প্রতিনিধি উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ