Inqilab Logo

শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০, ১৯ শাবান সানি ১৪৪৫ হিজরী

ভবনের বেজমেন্টে মানুষ আটকে থাকতে পারে, ধারণা পুলিশের

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২৩, ৯:৩৯ পিএম

রাজধানীর গুলিস্তানে যে ভবনে বিস্ফোরণ হয়েছে ওই ভবনের বেজমেন্টে মানুষ আটকা পড়ে থাকতে পারে বলে ধারণা করছেন ডিএমপির যুগ্ম কমিশনার বিপ্লব কুমার সরকার।

তিনি বলেন, ভবনের বেজমেন্টে উদ্ধার চালাতে এক্সেভেটর প্রয়োজন। এরই মধ্যে এক্সেভেটর কল করা হয়েছে। এখন ফায়ার সার্ভিসকে সহযোগিতা করতে হবে। ভবনের মধ্যে কেউ আটকা থাকলে তাদের উদ্ধার করতে হবে।

মঙ্গলবার (৭ মার্চ) সন্ধ্যা সাড়ে সাতটায় ঘটনাস্থলে সাংবাদিকদের এ তথ্য জানান বিপ্লব কুমার।

কারও গাফিলতিতে যাতে উদ্ধার কাজে বিলম্ব না হয় এজন্য সবাইকে অনুরোধ জানিয়ে বিপ্লব কুমার সরকার বলেন, ঘটনার পরপরই সিটিটিসির বোম্ব ডিসপোজাল ইউনিট কাজ করছে। এই মুহূর্তে বলা যাচ্ছে না কীভাবে ঘটনা ঘটেছে, এখন আমরা উদ্ধারে বেশি গুরুত্ব দিচ্ছি।

এখন পর্যন্ত কতজন মারা গেছেন- এমন প্রশ্নে বিপ্লব কুমার বলেন, ফায়ার সার্ভিসের পক্ষ থেকে অফিসিয়ালি ১০জন নিহতের কথা বলা হয়েছে। অসংখ্য আহত হয়েছেন। নিহতের সংখ্যা বাড়ার সম্ভাবনা আছে। ভবন দুটিতে কেউ আটকা পড়ে আছেন কি না- তাদের উদ্ধারে ফায়ার সার্ভিস তন্নতন্ন করে খুঁজছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিস্ফোরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ