Inqilab Logo

শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১, ০৬ মুহাররম ১৪৪৬ হিজরী

বিস্ফোরণের ঘটনায় মাথায় আঘাত ও রক্তক্ষরণে বেশি মৃত্যু : স্বাস্থ্যমন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২৩, ৯:৪৫ পিএম

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, রাজধানীর গুলিস্তানের সিদ্দিক বাজার এলাকায় ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় মাথায় আঘাত ও রক্তক্ষরণে বেশি মৃত্যু হয়েছে। কিছু লোকের আবার পুড়েও গেছে।

মঙ্গলবার (৭ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে ঢামেক হাসপাতালে বিস্ফোরণের ঘটনায় আহতদের পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

জাহিদ মালেক বলেন, শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে সাতজন ভর্তি হয়েছেন। আমাদের আশপাশে যেসব হাসপাতাল আছে সেগুলোও ব্যবস্থা রেখেছি। ডাক্তাররাও ওখানে রেডি আছেন। এখানে জায়গার অভাব হলে পাশে যে বার্ন ইউনিট আছে, সেখানেও রোগী রাখতে পারব। স্যার সলিমুল্লাহ মেডিক্যালেও আমরা রোগী নিয়ে যেতে পারব।

তিনি আরও বলেন, এখন পর্যন্ত ১৬ জন মারা গেছেন। আহত অবস্থায় ১১২ জনকে এখানে নিয়ে আসা হয়েছিল। বর্তমানে ভর্তি আছে প্রায় ৬৭ জন। বাকিরা অনেকেই চিকিৎসা নিয়ে চলে গেছেন। আমরা হাসপাতালের পূর্ণ প্রস্তুতি রেখেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বাস্থ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ