Inqilab Logo

মঙ্গলবার, ০৯ এপ্রিল ২০২৪, ২৬ চৈত্র ১৪৩০, ২৯ রমজান ১৪৪৫ হিজরী

গুলিস্তানে বিস্ফোরণ : নিহত ৮ জনের পরিচয় শনাক্ত করল পরিবার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২৩, ১০:১৮ পিএম

রাজধানীর গুলিস্তানের সিদ্দিক বাজার এলাকায় ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় এখন পর্যন্ত ১৬ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন প্রায় শতাধিক। ইতোমধ্যে নিহতদের মধ্যে আটজনের পরিচয় পাওয়া গেছে।

মঙ্গলবার (৭ মার্চ) বিকেলে এ ঘটনা ঘটে। স্বজনরা এসে তাদের মৃতদেহ শনাক্ত করেছেন।

নিহত ব্যক্তিরা হলেন, বরিশাল কাজীরহাট চরসন্তশপুর গ্রামের মৃত দুলাল মৃধার ছেলে ইসহাক মৃধা (৩৫), যাত্রাবাড়ীর শেখদী পশ্চিমপাড়ার মোশাররফ হোসাইনের ছেলে মুনসুর হোসাইন (৪০), কেরানীগঞ্জের দক্ষিণ চুন কুটিয়া মাস্টারবাড়ির জাহাঙ্গীর আলমের ছেলে মো. রাহাদ (১৮), চাঁদপুর মতলব উপজেলার পশ্চিম লালপুর গ্রামের বিল্লাল হোসেনের ছেলে আলামিন (২৩), বংশাল আলুবাজারের মৃত হোসেন আলীর ছেলে ইসমাইল হোসেন (৪২)। এ ছাড়াও কুমিল্লার মেঘনা উপজেলার নলচড় গ্রামের মো. মমিনের ছেলে সুমন (২১)। তিনি গুলিস্তানের জুতা ব্যবসায়ী। লালবাগের ইসলামবাগের মমিনুল ইসলাম (৩৮) ও তার স্ত্রী নদী আক্তার।

হাসপাতাল পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল নাজমুল হক জানান, এখন পর্যন্ত ১৬ জন নিহত হয়েছেন। আহত শতাধিক। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেন, এখন পর্যন্ত ১৬ জন মারা গেছেন। আহত অবস্থায় ১১২ জনকে এখানে নিয়ে আসা হয়েছিল। বর্তমানে ভর্তি আছে প্রায় ৬৭ জন। বাকিরা অনেকেই চিকিৎসা নিয়ে চলে গেছেন। আমরা হাসপাতালের পূর্ণ প্রস্তুতি রেখেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিস্ফোরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ