Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

লা লিগাতে বার্সাকে টপকে শীর্ষে সেভিয়া

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০১৮, ৯:১৮ এএম

অ্যাটলেটিকো মাদ্রিদের মাঠে বার্সেলোনা পয়েন্ট হারানোয় সেভিয়ার সামনে আসে দারুণ এক সুযোগ। সুযোগটা ভালোভাবেই কাজে লাগিয়েছে দলটি। ঘরের মাঠে রিয়াল ভায়াদলিদকে ১-০ গোলে হারিয়ে বার্সাকে টপকে লা লিগায় পয়েন্ট তালিকার শীর্ষে উঠে এসেছে সেভিয়া।
আগের ম্যাচে বার্সাকে ৪-৩ গোলে হারিয়েছিল সেভিয়া। যা ছিল গত দুই মৌসুমে ন্যু ক্যাম্পে বার্সার প্রথম পরাজয়। পরশু ম্যাচের ৩০তম মিনিটে পাবলো সারাবিয়ার ক্রসে হেড করে সেভিয়ার হয়ে একমাত্র গোলটি করেন আন্দ্রে সিলভা। এসি মিলান থেকে ধারে খেলতে আসা ২৩ বছর বয়সী পর্তুগিজ ফরোয়ার্ডের লিগে অষ্টম গোল এটি। ভায়াদলিদের তার্কিশ ফরোয়ার্ড এনেস উনালের দুটি গোল অফসাইডের কারণে বাতিল হয়। যোগ করা সময়ে দারুণ সেভ দিয়ে দলের জয় নিশ্চিত করেন সেভিয়া গোলরক্ষক টমাস ভাক্লিক।
১৩ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে ১৯৪৬ সালের লিগ চ্যাম্পিয়ন সেভিয়া। এক পয়েন্ট করে পিছিয়ে দুই ও তিনে যথাক্রমে বার্সা ও অ্যাটলেটিকো। ২০ পয়েন্ট নিয়ে ছয়ে রিয়াল মাদ্রিদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লা লিগা

২৮ এপ্রিল, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ