Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

টিকিট কেটে মেসিদের অনুশীলনে!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জুন, ২০১৮, ১২:০০ এএম | আপডেট : ৬:২৫ পিএম, ১৮ জুন, ২০১৮

গত শনিবার রাতে স্পেন থেকে রাশিয়ায় পৌঁছেছে আর্জেন্টিনা। একদিন বিশ্রামের পর থেকেই মেসি বাহিনী নেমে পড়ে অনুশীলনে। ব্রোনিৎসির সাইজুইয়েস্কিন স্পোর্টস স্কুলের মাঠে অনুশীলনের জন্য জায়গা নির্ধারণ করে দেওয়া হয়েছে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নদের। আর মেসি-ডি মারিয়া-আগুয়েরোদের এই অনুশীলন সেশন দেখার জন্যও টিকিটও ছেড়েছে স্থানীয় আয়োজক কমিটি!
মেসিদের অভিনব একটি ছবি টাঙানো আছে রাশিয়ায় ঘাঁটি গড়ে তোলা আর্জেন্টিনার শিবিরে। সেই ছবি ভাইরালও হয়েছে। ছবিতে দেখা যায় সাদা-নীল জার্সিতে আর্জেন্টিনার ২৩ ফুটবলার, জার্সির ওপরে যুদ্ধের পোশাক। সেই ছবিতে আছেন কোচ জর্জ সাম্পাওলি। ফুটবল হাতে দাঁড়িয়ে আছেন অধিনায়ক মেসি।
নিজ দেশের ফুটবলারদের উদ্বুদ্ধ করতে আর্জেন্টিনা থেকে উড়ে এসেছেন হাজারো সমর্থক। টিকিট কেটে বিপুল সমারোহে তারা মেসিদের অনুশীলন দেখেছেন। গহিন অরণ্যের কাছাকাছি ব্রোনিৎসি এলাকার লোকজনও মেসিদের অনুশীলন দেখার জন্য হুমড়ি খেয়ে পড়েছেন।
বিশ্বকাপে আর্জেন্টিনা গ্রæপ ‘ডি’ তে খেলবে আইসল্যান্ড, ক্রোয়েশিয়া ও নাইজেরিয়ার বিপক্ষে। ১৬ জুন বাংলাদেশ সময় সন্ধ্যা সাতটায় নবাগত আইসল্যান্ডের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচ খেলবে মেসি অ্যান্ড কোং। নিজেদের দ্বিতীয় ম্যাচে ২১ জুন বাংলাদেশ সময় রাত ১২টায় ক্রোয়েশিয়ার মুখোমুখি হবে আর্জেন্টিনা। আর গ্রæপপর্বে নিজেদের শেষ ম্যাচে ২৬ জুন বাংলাদেশ সময় রাত ১২টায় আর্জেন্টিনা মুখোমুখি হবে নাইজেরিয়ার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশ্বকাপ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ