Inqilab Logo

শনিবার , ৩ জুন ২০২৩, ২০ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৩ যিলক্বদ ১৪৪৪ হিজরী

শিষ্যদের হার না মানা ফুটবলে মুগ্ধ স্কেলোনি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০২২, ৪:০৩ এএম
আর্জেন্টিনাকে তৃতীয়বার শিরোপা স্বাদ এনে দেওয়ার পেছনের নায়ক ছিলেন কোচ লিওনেল স্কেলোনি।গত আট বিশ্বকাপে যা কোন আর্জেন্টিনা বস যেটি করতে পারেননি, তা তিনি করে দেখিয়েছেন।
 
দলের দায়িত্ব নেওয়ার সংক্ষিপ্ত সময়ের মধ্যেই দলকে জিতিয়েছিলেন কোপা আমেরিকা।আর এবার তার সফল পরিকল্পনায় এল বিশ্বকাপ।তবে দলকে সাফল্য এনে দেওয়ার পেছনে বড় ভুমিকা রাখার পরেও প্রতিক্রিয়া জানানোর ক্ষেত্রে তিনি ছিলেন বিনয়ী।শিরোপা জয়ের সব কৃতিত্ব দিলের দলের খেলোয়াড়দের।সাথে জানালেন ফ্রান্সকে হারিয়ে বিশ্বজয় করা লিওনেল মেসি,ডি মারিয়াদের নিয়ে নিজের মুগ্ধতার কথা।
 
ম্যাচ পরবর্তী এক প্রতিক্রিয়ায় স্কেলোনি জানান,আমি আজকে দলের খেলায় মুগ্ধ। অন্যান্য দিনের তুলনায় আমি কম রোমাঞ্চিত, আজ আমি মুক্ত। এই দলটি আমাকে কেবল গর্বিতই করেছে। এটা তাদের দিন।
 
দলের ঘুরে দাঁড়ানোটাই মুগ্ধ করেছে স্কালোনিকে, ‘পুরো খেলাটাই অবিশ্বাস্য। যে খেলাটাকে খুব সহজ মনে হচ্ছিল, যে খেলাটা মনে হচ্ছিল আমাদের নিয়ন্ত্রণে, সেই ম্যাচটাতেই আমরা কী সংগ্রামটাই না করলাম। কিন্তু এই দল কঠিন সময়ে যেভাবে ঘুরে দাঁড়িয়েছে, সেটি দুর্দান্ত।’


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাতার বিশ্বকাপ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ