Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিশ্বকাপ জিতে মেসি জানালেন আর্জেন্টিনার হয়ে খেলা চালিয়ে যাবেন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০২২, ৩:০২ এএম
এ যেন আর্জেন্টিনার সমর্থকদের জন্য সোনায় সোহাগা!একে তো প্রিয় দল ৩৬ বছর পর বিশ্বকাপ জিতেছে,তার উপর দলের সর্বকালের সেরা খেলোয়াড় লিওনেল মেসি অবসর গুঞ্জনের মাঝে ঘোষণা দিলেন আর্জেন্টিনার জাতীয় দলের হয়ে খেলা চালিয়ে যাওয়ার।আর তাতে স্বপজয়ের রাতটা  আলবিসেলেস্তে সমর্থকদের আরও বেশি মধুরই হবার কথা। 
 
বয়সকে(৩৫) বৃদ্ধাঙ্গলি দেখিয়ে ফুটবল মাঠে হলেও এখনো দুর্দান্তভাবে ফর্মের তুঙ্গে থেকে খেলে যাচ্ছেন এই আর্জেন্টাইন ফরোয়ার্ড। বিশ্বকাপে ৭ গোল করেছেন। জিতেছেন গোল্ডেন বলও।
 
বিশ্বকাপ শেষে টিওয়াইসি স্পোর্টসের সঙ্গে তাৎক্ষণিক সাক্ষৎকারে মেসি বলেন, ‘অবশ্যই আমি চেয়েছিলাম আমার ক্যারিয়ার এখানেই শেষ করতে। আমি এর থেকে আর বেশি কিছু চাইতে পারি না। ঈশ্বরকে ধন্যবাদ তিনি সব দিয়েছেন আমাকে। ক্যারিয়ারের শেষ পর্যায়ে এসে এমন অর্জন সত্যিই ঈর্ষণীয়।’
 
এরপর মেসি যোগ করেন, ‘আমি ফুটবল ভালোবাসি। জাতীয় দলে বর্তমান সদস্যদের সঙ্গে থাকাটাকে উপভোগ করছি। বিশ্বচ্যাম্পিয়ন হয়ে আরও কয়েকটা দিন এ দলটার সঙ্গে কাটাতে চাই।’


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাতার বিশ্বকাপ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ