Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ভারতীয় পুরুষরা কাপুরুষ -মন্দিরা বেদি

| প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

অভিনেত্রী মন্দিরা বেদি ইন্টারনেটে ট্রল করাকে এক ধরনের লাঞ্ছনা বলে মনে করেন এবং তার অনুভব ভারতীয় পুরুষরা কাপুরুষ।
“তাদের এলাকায় প্রবেশ করার জন্য আমাকে অনেকবার পুরুষদের মুখোমুখি হতে এবং তাদের দ্বারা হয়রানির শিকার হতে হয়েছে। আর তাই তাদের আচরণের কিছুটা ফেরত দেবার সুযোগ হয়েছে আমার,” মন্দিরা এক ভাষ্যে বলেন।
তিনি ‘এমটিভি ট্রল পোলিস’ অনুষ্ঠানে বলেন : “এখন সোশাল মিডিয়া আসায় অবস্থা পরিবর্তিত হয়েছে, পরিচয়হীনতার আড়ালে তারা রক্ষা পেয়ে যাচ্ছে। তবে গেল বছরগুলোতে আমার যে অভিজ্ঞতা হয়েছে তা হল- ভারতীয় পুরুষরা কাপুরুষ। সাধারণত আমি এসব মন্তব্যে আমল দিই না। এক দিকে নারীরা আমার সঙ্গে যোগাযোগ করে বলে থাকে আমি তাদের অনুপ্রেরণা অন্য দিকে আমাকে শারীরিক আকৃতির কারণেও শ্লেষের মুখোমুখিও হতে হয়েছে।”
তিনি আরও বলেন,”যদিও আমি এসব মন্তব্যকে আমল দিই না, তবুও মাঝে মধ্যে এসব আমাকে খুব বিব্রত করে, বিশেষ করে অশালীন ভাষায় ট্রল করা হলে। তখন মনে হয়ে আমাকে লাঞ্ছনা করা হচ্ছে। এসব মন্তব্যের সৃষ্ট হয়ে পারিবারিক পরিবেশ থেকে যেখানে নারীকে পণ্য হিসেবে গণ্য করা হয় আর তাদের দেয়ালে আবদ্ধ করে রাখা হয়।”
এমটিভির অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন অভিনেত্রী জেরিন খান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিনেত্রী


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ