Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘মণিকর্ণিকা’ বিতর্ক নিয়ে কঙ্গনা রানৌতের মন্তব্য

| প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানৌত মন্তব্য করেছেন, আসন্ন ‘মণিকর্ণিকা’ চলচ্চিত্রটিতে বিতর্কিত কিছু নেই। কিছু মানুষ একে উপলক্ষ করে বিখ্যাত হবার মত সরল উদ্দেশ্য নিয়ে এই বিতর্ক সৃষ্টির চেষ্টা করছে।
তিনি যোধপুরে এক সাক্ষাতকারে বলেন, “আসন্ন ‘মণিকর্ণিকা’ চলচ্চিত্রটিতে কোনও বিতর্কিত কিছু নেই। যে নারীটি দেশের স্বার্থে একাই ব্রিটিশ শাসকদের বিরুদ্ধে এক কঠিন যুদ্ধে নেমেছিল তাকে নিয়ে বিতর্ক সৃষ্টি করা আমাদের মননগত দীনতা ছাড়া আর কিছু নয়।”
‘মণিকর্ণিকা’ চলচ্চিত্রে কঙ্গনা ঝাঁসির রানির ভূমিকায় অভিনয় করেছেন। শুটিংয়ের জন্য বিকানেরের পথে যোধপুর বিমানবন্দরে তিনি এই মন্তব্য করেন।
চলচ্চিত্রটিতে তার চরিত্র নিয়ে তিনি এই প্রথম সংবাদমাধ্যমের কাছে মুখ খুললেন। তিনি বলেন রানি ছিলেন ‘ভারতের কন্যা’, তিনি দেশের স্বাধীনতায় গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন।
“চলচ্চিত্রটিতে জনতার গর্ব করার মত উপাদান রয়েছে। এতে কোনও ধরণের প্রেমের উপাদান নেই,” তিনি বলেন। তিনি জানান ‘বাহুবলি’র চিত্রনাট্যকার এই ফিল্মটির চিত্রনাট্য লিখেছেন। “তিনি এই চরিত্রটি নিয়ে অভিভূত হয়ে নিজের মেয়ের নাম মণিকর্ণিকা রেখেছেন,” কঙ্গনা বলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিনেত্রী


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ