Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

উখিয়ায় মেডিক্যাল সেন্টার উদ্বোধন

রোহিঙ্গা ক্যাম্পে জমিয়াতুল মোদার্রেছীনের ত্রাণতৎপরতা অব্যাহত

| প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

কক্সবাজার ব্যুরো : উখিয়ার পালংখালী শফিউল্লাহ কাটা রোহিঙ্গা ক্যাম্পে বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের ত্রাণতৎপরতা অব্যাহত রয়েছে। গতকাল দুপুরে বিশাল এই রোহিঙ্গা ক্যাম্পে জমিয়াত একটি মেডিক্যাল সেন্টার উদ্বোধন করা হয়। এসময় উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা জমিয়াতের সভাপতি প্রিন্সিপ্যাল মাওলানা কামাল হোছাইন, সহ-সভাপতি ও ইসলামিয়া মহিলা কামিল মাদরাাসার প্রিন্সিপ্যাল মাওলানা জাফর উল্লাহ নূরী, জেলা জমিয়াত সেক্রেটারী প্রিন্সিপ্যাল মাওলানা শাহাদত হোসাইন ও প্রিন্সিপ্যাল ফরিদ উদ্দিন প্রমুখ।
এসময় কয়েকশ’ বিভিন্ন রোগাক্রান্ত রোহিঙ্গা নারী-শিশু-পুরুষকে চিকিৎসা নিতে দেখা গেছে। জমিয়তের জেলা সভাপতি মাওলানা কামাল হোছাইন জানান, তিনজন ডাক্তার ও ৫ জন সহকারী দিয়ে এই মেডিক্যাল সেন্টার স্থায়ীভাবে অসুস্থ রোহিঙ্গাদের মাঝে চিকিৎসা দিয়ে যাবে। তিনি বলেন, জমিয়তের সভাপতি আলহাজ্ব এ এম এম বাহাউদ্দীন ও মহাসচিব প্রিন্সিপ্যাল মাওলানা সাব্বির আহমদ মোমতাজির নির্দেশে এবং জমিয়াতের সর্বস্তরের নেতা-কর্মীদের সহযোগিতায় জমিয়াত রোহিঙ্গা ক্যাম্পগুলোতে ত্রাণ-পুনর্বাসন, স্যানিটেশন ও চিকিৎসা এবং নগদ অর্থ দিয়ে সহযোগিতা অব্যাহত রেখেছে। এর আগে জমিয়াতের মহাসচিব প্রিন্সিপ্যাল মাওলানা সাব্বির আহমদ মোমতাজীর নেতৃত্বে জমিয়াতের একটি প্রতিনিধি দল উখিয়া টেকনাফের রোহিঙ্গা ক্যাম্পে নগদ টাকা, ত্রাণসামগ্রী ও ত্রিপল বিতরণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জমিয়াতুল মোদার্রেছীন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ