Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বলিউডের আটটি ফিল্ম মুক্তি পেয়েছে শুক্রবার

| প্রকাশের সময় : ৩ জুন, ২০১৭, ১২:০০ এএম

শিডিউল অনুযায়ী গত শুক্রবার বলিউডের আটটি ফিল্ম মুক্তি পেয়েছে। ফিল্মগুলো হল- ‘আ ডেথ ইন দ্য গঞ্জ’, ‘ডিয়ার মায়া’, ‘দোবারা- সি ইউ ইভিল’, ‘সুইটি ওয়েডস এনআরআই’, ‘ফ্ল্যাট টু ইলেভেন’, হনুমান দা দামদার’, ‘মিরর গেইম- আব গেইম শুরু’ এবং ‘বাচ্চে কাচ্চে সাচ্চে’। এর মধ্যে প্রথম চারটি ফিল্ম সম্ভাবনাময়।
‘আ ডেথ ইন দ্য গঞ্জ’ মুক্তি পেয়েছে ম্যাকগাফিন পিকচার্স এবং স্টুডিওজ আইড্রিমের ব্যানারে। থ্রিলার ফিল্মটি প্রযোজনা করেছেন আশিস ভাটনগর, বিজয় কুমার স্বামী, রাগি ভাটনগর, হানি ত্রেহান এবং অভিষেক চৌবে। কঙ্কণা সেন শর্মার পরিচালনায় অভিনয় করেছেন রণবীর শোরে, বিক্রান্ত মেসি, কল্কি কেকলাঁ, তিলোত্তমা সোম, গুলশান দেবাইয়া, তনুজা, ওম পুরি, সিম সার্ভ এবং আর্য শর্মা। সাগর দেসাই এর সঙ্গীত পরিচালনা করেছেন।  পারিবারিক এক ছুটিতে এমন কিছু ঘটনা ঘটতে শুরু করে যার জনই কেউই প্রস্তুত ছিল না।
সুনয়না ভাটনগরের পরিচালনায় ‘ডিয়ার মায়া’তে অভিনয় করেছেন মনীষা কৈরালা, মাদিমা ইমাম এবং শ্রেয়া চৌধরি। প্রভল রমনের পরিচালনায় ‘দোবারা- সি ইউ ইভিল’ হরর ফিল্মে অভিনয় করেছেন হুমা কুরেশি, সাকিব সেলিম, আদিল হুসেন এবং লিসা রে। হাসনাইন হায়দরাবাদওয়ালা পরিচালিত রোমান্টিক কমেডি ‘সুইটি ওয়েডস এনআরআই’তে অভিনয় করেছেন হিমাংশ কোহলি, জোয়া জরিওয়ালা এবং দরশন জরিওয়ালা।
‘আ ডেথ ইন দ্য গঞ্জ’-এর একটি দৃশ্য
গ্রন্থনা : মোহাম্মদ শাহ আলম



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ