Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বলিউডেই সন্তুষ্ট ক্যাটরিনা কাইফ

| প্রকাশের সময় : ১৩ মে, ২০১৭, ১২:০০ এএম

তার সমসাময়িক প্রিয়াঙ্কা চোপড়া আর দীপিকা পাডুকোন যেখানে বলিউডের সীমানা পেরিয়ে হলিউডে তার সফল যাত্রা শুরু করেছেন সেখানে ক্যাটরিনা কাইফ জানিয়েছেন মুম্বাইয়ের চলচ্চিত্র জগতেই তিনি সন্তুষ্ট। হলিউডে তার তেমন আগ্রহ নেই। ভাল কোনও ফিল্ম পেলেই তিনি সেখানে কাজ করবেন, তাও অদূও ভবিষ্যতে নয়।
অচিরেই তিনি হলিউডে কাজ করবেন কিনা জানতে চাইলে ক্যাটরিনা জানান, অভিনয়শিল্পী হিসেবে তিনি ভাল চলচ্চিত্রের অংশ হতে আগ্রহী এবং বলিউডই তার পরিসর, তার বাড়ি, যে জায়গাটি তাকে সফল ক্যারিয়ার এবং আরও অনেক দিয়েছে। তিনি আরও জানিয়েছেন হলিউড তেকে যদি তার কাছে ভাল চলচ্চিত্রে কাজ করার অফার আসে তিনি তা গ্রহণ করতে দ্বিধা করবন না। তিনি জানান ইংরেজি যেহেতু তার প্রথম ভাষা সেই ভাষায় চিত্রনাট্য বুঝতে তিনি বাড়তি সুবিধা পাবেন।
বলিউডে থিতু হয়ে থাকার পেছনে আরও কিছু যুক্তি দেখিয়েছেন তিনি। তিনি জানা  ভাল এজেন্ট, ম্যানেজার আর ভাল ভক্ত গোষ্ঠী জরুরি, যা পাওয়া খুব কষ্টকর আর সময়সাপেক্ষ। এটি অসাধারণ এক অভিজ্ঞতা হতে পারে জেনেও অদূর ভবিষ্যতে হলিউডে তার কাজ করার সম্ভাবনা নেই বলে তিনি মনে করেন।গ্রন্থনা : মোহাম্মদ শাহ আলম



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ