Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মৃত্যু হুমকিতে ভার্ডি!

| প্রকাশের সময় : ২২ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : লেস্টার সিটি ফুটবল ক্লাব থেকে কোচ ক্লাদিও রেনিয়েরিকে বহিষ্কারের পর থেকেই মৃত্যুর হুমকি পেয়ে আসছেন জেমি ভার্ডি। এমন কথা নিজেই জানিয়েছেন দলের ইংলিশ স্ট্রাইকার। রেনিয়েরির ছাঁটাইয়ের পেছনে নাকি হাত ছিল দলের এই তারকা স্ট্রাইকারের। ফেব্রুয়ারিতেই ইতালিয়ান কোচ বরখাস্ত হওয়ার পর এমন সংবাদ এসেছিল গণমাধ্যমে। কিন্তু ভার্ডি শুরু থেকেই এমন অভিযোগ অস্বীকার করে আসছেন।
রূপকথার জন্ম দিয়ে ‘দ্য ফক্স’ খ্যাত দলকে প্রথমবারের মতো প্রিমিয়ার লিগ শিরোপার স্বাদ দিয়েছিলেন রেনিয়েরি। এর নয় মাস পর ব্যর্থতার দায় নিয়ে চেয়ার ছাড়তে হয় তাকে। দল তখন ছিল অবনমনের ঝুঁকিতে। আপদকালীন কোচ গ্রেইগ শেক্সপিয়রের অধীনে টানা তিন ম্যাচ জিতে সেই শঙ্কা কাটিয়ে ওঠার ইঙ্গিত দিয়েছে দলটি। তাতে অবশ্য আতঙ্ক কাটছে না ভার্ডির। এটাকে ‘আতঙ্কজনক’ উল্লেখ করে ৩০ বছর বয়সী ভার্ডি বলেন, ‘এমন গুজব ছড়িয়ে বেড়াচ্ছে যে আমি হত্যা ঝুঁকিতে আছি, এমনকি আমার পরিবার, বাচ্চা সবাই। সত্যি বলতে আমি এমনটা (মৃত্যু হুমকি) প্রতি সপ্তায় পাচ্ছি। সামাজিক যোগাযোগ মাধ্যমে আপনি তাদের নাম পাবেন। ফুটবল ভক্তরা এখন আমাকে পছন্দ করতে চাচ্ছে না।’ বাচ্চাসহ তার স্ত্রী রেবেকা কিভাবে একদিন এক পাগলা ভক্তদের আক্রমণের শিকার হয়েছিলেন সেটাও জানান ভার্ডি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ