Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

মাটিরাঙ্গায় বিষপানের ৬ দিন পর যুবকের মৃত্যু

মাটিরাঙ্গা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২৩, ৮:১০ পিএম

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় সুনিল ত্রিপুরা (২০) নামে এক যুবক বিষ পানে মৃত্য হয়েছে।শনিবার (৪ মার্চ) ভোরে চিকিৎসাধীন অবস্থায় মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি মারা যান। সুনিল মাটিরাঙ্গা সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ড রিংখুন পাড়ার স্থানীয় সুবিকাশ ত্রিপুরার ছেলে।
পারিবারিক সূত্রে জানা যায়, সুনিল অনেকটা মানসিক ভরসাম্যহীনতা ও স্মৃতি শক্তি লোভ প্রাপ্ত ছিল। গত ২৭ ফেব্রুয়ারি ভুলবসত কিটনাশক পান করলে তাৎক্ষনিক মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। চিকিৎস্যাধীন অবস্থায় ৪ মার্চ ভোরে মারা যায়।
কর্তব্যরত চিকিৎসক বিষয়টি মাটিরাঙ্গা থানাকে অবহিত করলে বিধি মোতাবেক এস আই কাজি হুমায়ুন কবির হাসপাতালে লাশের সুরত হাল প্রতিবেদন তৈরী করেন এবং লাশের ময়না তদন্তের জন্য খগড়াছড়ি সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।
মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. জাকারিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয় থানায় একটি অপমৃত্যের মামলা হয়েছে। মামলা নং ০৩। লাশ ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ