Inqilab Logo

শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭ আষাঢ় ১৪৩১, ১৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে ছেলের কুড়ালের কোপে মায়ের মৃত্যু

ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২৩, ১:১২ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মাকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করেছে ছেলে। মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি ২০২৩) দিবাগত রাত ১টার দিকে ওই ঘটনাটি ঘটে। এ ঘটনায় কুড়ালসহ ছেলেকে আটক করেছে থানা পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, ঈশ্বরগঞ্জ পৌর শহরের শিমরাইল গ্রামের আব্দুর রাশিদের স্ত্রী আকলিমা বেগম (৫৫) মঙ্গলবার রাতে নিজ বসত ঘরে ঘুমাচ্ছিলেন। এসময় ছেলে রকিবুল ইসলাম (২৮) রাত ১টার দিকে কুড়াল নিয়ে ওই ঘরে প্রবেশ করে নিজের মায়ের মাথায় এলোপাতাড়ি কুপিয়ে ঘর থেকে বের হয়ে যায়। এঅবস্থায় আকলিমার ডাক চিৎকারে আশেপাশের লোকজন এসে গুরুতর আহত অবস্থায় তাকে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান তার অবস্থার অবনতি হলে দ্রুত ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে স্থানীয়রা রকিবুল ইসলাম মানসিক ভারসাম্যহীন বলে জানান।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান জানান, ঘটনার পর ব্যবহৃত কুড়াল হাতে নিয়ে পালিয়ে যাচ্ছিলেন রকিবুল ইসলাম। খবর পেয়ে তাকে আটক করে পুলিশ। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ