Inqilab Logo

মঙ্গলবার, ৩০ মে ২০২৩, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ৯ যিলক্বদ ১৪৪৪ হিজরী

খাগড়াছড়ি মাটি চাপা পড়ে যুবকের মৃত্যু

খাগড়াছড়ি থেকে স্টাফ রিপোটার | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২৩, ৬:০৬ পিএম

খাগড়াছড়ির গুইমারা উপজেলার দক্ষিণ হাফছড়ি গ্রামে পানির কুয়া খনন করতে গিয়ে মাটিচাপা পড়ে বেলাল হোসেন (৩০) নামে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সে গুইমারা উপজেলার ২ নম্বর হাফছড়ি ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের দক্ষিণ হাফছড়ি গ্রামের ফুল মিয়ার কনিষ্ঠ পুত্র।
জানা গেছে, রবিবার (৫ মার্চ) সকালে বেলাল হোসেন স্ত্রী আয়শা বেগমকে নিয়ে বাড়ির পাশে খাবার পানির সন্ধানে কুয়া খনন করতে যায়। বেলা ১২ টার আগে স্ত্রী আয়শা বেগম স্বামীর জন্য দুপুরের খাবার নিতে ঘরে আসে। ফিরে গিয়ে দেখে স্বামী বেলাল হোসেন কুয়ার মধ্যে মাটিচাপা পড়ে আছে। আয়শা চিৎকার করলে লোকজন ছুটে এসে মাটিচাপা পড়া বেলাল হোসেনকে মানিকছড়ি হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক ডা. মহিউদ্দীন মৃত ঘোষণা করেন। তার সংসারে ১ পুত্র ও ১ কন্যা সন্তান রয়েছে।
মৃত বেলাল হোসেনের ভাই মিরাজ হোসেন জানান, খরা মৌসুমে খাবার পানির সংকটে থাকি আমরা। অনেক দূরে যেয়েও বিশুদ্ধ পানি জুটে না। তাই ছোট ভাই তার স্ত্রীকে নিয়ে কুয়া খনন করতে গিয়ে অকালে ঝড়ে গেলো।
হাসপাতালের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক ডা. মহিউদ্দীন জানান, মাটিচাপায় নিহত মো. বেলাল হোসেন হাসপাতালে আনার আগে মৃত্যু হয়েছে। পুলিশকে বিষয়টি জানানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ