Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

কাল বলিউডের চারটি ফিল্ম মুক্তি পাচ্ছে

| প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

আগামীকাল বলিউডে নির্মিত ‘রানিংশাদি.কম’, ‘দ্য গাজি অ্যাটাক’, ‘ইরাদা’ এবং ‘চৌহার’ চলচ্চিত্র চারটি মুক্তি পাবে।
ক্রাউচিং টাইগার মোশন পিকচার্সের ব্যানারে মুক্তি পাচ্ছে ‘রানিংশাদি.কম’। রোমান্টিক কমেডি ফিল্মটি প্রযোজনা করেছেন সুজিত সরকার এবং রনি লাহিড়ী। অমিত রায়ের পরিচালনায় অভিনয় করেছেন তাপসী পান্নু, অমিত সাধ এবং আরশ বাজোয়া। সঙ্গীত পরিচালনা করেছেন অনুপম রায়, অক্ষয়-অভিষেক অ্যান্ড জেব। একটি ওয়েবসাইট এবং সেটিকে ঘিরর কয়েকজন তরুণের গল্প যারা তরুণ-তরুণীদের পালিয়ে বিয়ে করতে সাহায্য করে।
পিভিপি সিনেমা, ম্যাটিনি এন্টারটেইনমেন্ট, এএ ফিল্মস এবং ধর্ম প্রডাকশন্সের ব্যানারে মুক্তি পাচ্ছে বাস্তব ঘটনাভিত্তিক ওয়ার-অ্যাকশন ফিল্ম ‘দ্য গাজি অ্যাটাক’। চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন করণ জোহর। সংকল্প রেড্ডির পরিচালনায় অভিনয় করেছেন রানা দাগ্গুবাটি, তাপসী পান্নু, কে কে মেনন, অতুল কুলকার্নি, ওম পুরি, নাসের, মিলিন্দ গুনাজি, বিক্রমজিত কানোয়ারপাল এবং রাহুল সিং; কথক হিসেবে আছেন অমিতাভ বচ্চন। সঙ্গীত পরিচালনা করেছেন কে। ১৯৭১ সালে বিশাখাপট্টমের কাছে ভারতীয় সাবমেরিন এস-২১-এর নাবিকদের গল্প যারা পাকিস্তানের সাবমেরিন পিএনএস গাজিকে ডুবিয়ে দিয়েছিল।
ইকো-থ্রিলার ফিল্ম ‘ইরাদা’ মুক্তি পাচ্ছে ইরাদা এন্টারটেইনমেন্টের ব্যানারে।  প্রিন্স সোনি এবং ফাল্গুনি পাটেল চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন। অপর্ণা সিং এবং নিশান্ত ত্রিপাঠীর পরিচালনায় অভিনয় করেছেন নাসিরুদ্দিন শাহ, আরশাদ ওয়ার্সি, দিব্য দত্ত, সাগরিকা ঘাটকে এবং শারদ কেলকার। সঙ্গীত পরিচালনা করেছেন নীরাজ শ্রীধর। এক শিল্পপতির কারখানায় বিস্ফোরণের পর তাতে রাজ্য সরকারের জড়িয়ে পড়ার গল্প।
‘চৌহার’ মুক্তি পাচ্ছে দিনকার’স ফিল্ম প্রডাকশন্সের ব্যানারে।  ড্রামা ফিল্মটি প্রযোজনা করছে দিনকার ভরদ্বাজ। রঘুবীর সিংয়ের পরিচালনায় অভিনয় করেছেন রিচা দীক্ষিত, অমিত সিং কাশ্যপ, বিবেক ঝা, অমর জ্যোতি, রতন লাল এবং বিজয় সিং পাল। অশ্বিনীকুমার চলচ্চিত্রটির সঙ্গীত পরিচালনা করেছেন। বাস্তব কাহিনীভিত্তিক বিহারের বিখ্যাত ‘রেশমা-চৌহারমল কা খেলা’ অবলম্বনে চলচ্চিত্রটি নির্মিত হয়েছে।




 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ