Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ডোমারে ঐতিহ্যবাহী জারিগানের আসর

| প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ডোমার (নীলফামারী) উপজেলা সংবাদদাতা : ডোমারে ঐতিহ্যবাহী জারিগানের আসর অনুষ্ঠিত হয়েছে। উপজেলার আজিজার মিয়ার হাটে এলাকাবাসীর উদ্যোগে রোববার রাতে হাইস্কুল মাঠে এ গানের আসর বসে।
বহুমূখী সংঘের সভাপতি আবদুল খালেকের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বোড়াগাড়ী ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমেদ। আরো উপস্থিত ছিলেন দৈনিক ইনকিলাব সংবাদদাতা ময়নুল হক, ইউপি সদস্য অ্যাডভোকেট আতাউর রহমান সাজু, ডোমার রিপোর্টার্স ইউনিটির সহ-সাধারণ সম্পাদক আনিছুর রহমান মানিক, জোড়াবাড়ী ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক এহতেশামুল হক, হাফিজুল ইসলাম, আমিনুজ্জামান চৌ. অপু, দেলোয়ার রহমান দিনু, আসাদুজ্জামান চৌ. দিপু, আনজারুল ইসলাম বাবুল, ডা. বেলাল হোসেন প্রমুখ। শরিয়তের পক্ষে ময়মনসিংহের শাহাজান বয়াতি ও মারেফতের পক্ষে দিনাজপুরের শরিফা খাতুন ছাড়াও অন্যান্য শিল্পীরা গান পরিবেশন করেন। গ্রাম বাংলার ঐতিহ্যবাহী জারিগান শুনতে আসা বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের উপচেপড়া ভিড় ছিল চোখে পড়ার মতো। ঐতিহ্যবাহী শিল্পকে ধরে রাখতে সকলের সহযোগিতা কামনা করেন অতিথিগণ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডোমার

২৪ সেপ্টেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ