Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ডোমার পৌর নির্বাচনে ৩৮ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

নীলফামারী জেলা সংবাদদাতা : নীলফামারীর ডোমার পৌরসভার নির্বাচনে মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে মেয়র, সাধারণ ও মহিলা কাউন্সিলর পদে ৩৮ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। মঙ্গলবার মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ দিনে উৎস মুখর পরিবেশে প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা নিজ নিজ মনোনয়ন পত্র জমা দেন। এদের মধ্যে মেয়র পদে ৪ জন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১০ জন এবং সাধারণ কাউন্সিলর পদে ২৪জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দেন।
মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ময়নুল হক, স্বতন্ত্র প্রার্থী হিসেবে আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী আবু সুফিয়ান লেবু, বর্তমান মেয়র ও ডোমার উপজেলা বিএনপির সভাপতি মনছুরুল ইসলাম দানু এবং ডোমার উপজেলা জামায়াতের সাবেক আমীর কাজী আবু জাফর মো. জুল কাদের স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দেন। ডোমার পৌরসভা নির্বাচনের রির্টানিং কর্মকর্তা মো. জিলহাস উদ্দিন জানান আগামী ১৪ জুলাই মনোনয়ন পত্র বাছাই ও ২২ জুলাই মনোনয়ন পত্র প্রত্যাহার, ২৩ জুলাই প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ এবং আগামী ৭ আগস্ট নির্বাচন অনুষ্ঠিত হবে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডোমার পৌর নির্বাচনে ৩৮ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ