Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঝালকাঠিতে নিখোঁজের ৪ দিন পর ৩ নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার পরিবারে শোকের মাতম

সুগন্ধায় স্টিমারের ধাক্কায় ট্রলার ডুবি

| প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

রাজাপুর উপজেলা সংবাদদাতা : ঝালকাঠির সুগন্ধা নদীতে স্টিমারের ধাক্কায় খেয়ার ট্রলার ডুবে নিখোঁজ হওয়া তিন যাত্রীর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও পুলিশ। নিখোঁজের চারদিন পর মঙ্গলবার সকালে জেলা শহরের কলেজ খেয়াঘাট এলাকার সুগন্ধা নদীতে দুইজনের এবং জেলার রাজাপুর উপজেলার মঠবাড়ি ইউনিয়নের মানকি সুন্দরের চর এলাকার বিষখালি নদী থেকে একজনেরসহ মোট তিনব্যক্তির লাশ উদ্ধার করা হয়। পুলিশ জানায়, সকালে নিখোঁজ তিনজনের মধ্যে ঝালকাঠি সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়নের ইছালিয়া গ্রামের নির্মাণ শ্রমিক রাজ্জাক মল্লিক রাজা (৩২) ও মহদিপুর গ্রামের আলম জমাদ্দারের (৩৫) লাশ জেলা শহরের কলেজ খেয়াঘাট এলাকার সুগন্ধা নদীতে ভাসতে দেখে পুলিশ খরব দেয় স্থানীয়রা। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের লাশ উদ্ধার করে। দেউরি গ্রামের তসলিম হাওলাদারের (৫০) লাশ জেলার রাজাপুর উপজেলার মঠবাড়ি ইউনিয়নের মানকি-সুন্দর গ্রামের বিষখালি নদীতে ভাসতে দেখে স্থানীয়রা পুলিশ খবর দিলে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা তসলিমের লাশ উদ্ধার করে।
এর আগে স্থানীয়দের সহযোগিতায় সোমবার সকালে ডুবুরিদল সুগন্ধা নদীর পোনাবালিয়া এলাকা থেকে ট্রলারটি উদ্ধার করে। গত শুক্রবার সকালে সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়েনের রাজাপুর গ্রামের সুগন্ধা নদীর খেয়াঘাট থেকে চালকসহ ১১ জন যাত্রী নিয়ে নৌকাটি শহরের পৌরসভা খেয়াঘাট আসার পথিমধ্যে মাঝ নদীতে ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী স্টিমার এমভি মধুমতির ধাক্কায় ট্রলারটি নদীতে ডুবে যায় এতে তিন ব্যক্তি নিখোঁজ হন। এদিকে নদীতে লাশ ভেসে ওঠার খবর পেয়ে তাদের স্বজন ও এলাকার শত শত মানুষ নদী পাড়ে ভিড় করতে থাকে। এ সময় নিহতের স্বজনরা আহাজারিতে নদী তীরে ও পরিবারে শোকের মাতম শুরু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝালকাঠি

১৯ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ