Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় পার্টি দালাল নয়, কোন জোটে নেই, আছে বিরোধী দলে

ঝালকাঠিতে অতিরিক্ত মহাসচিব অবসরপ্রাপ্ত মেজর রানা

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২২, ৪:৪০ পিএম

ঝালকাঠিতে জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে ঝালকাঠি প্রেসক্লাব মিলনায়তনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অতিরিক্ত মহাসচিব অবসরপ্রাপ্ত মেজর রানা মোহাম্মদ সোহেল এমপি।

প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব অবসরপ্রাপ্ত মেজর রানা মোহাম্মদ সোহেল বলেন, জাতীয় পার্টি এখন বিরোধী দল, আমরা কোন জোটে নেই। জাতীয় পার্টি কারো দালাল হয়ে থাকবে না। আগামী নির্বাচনে আমরা ৩০০ আসনে প্রার্থী দেবো। জাতীয় পার্টি এখন সুসংগঠিত একটি দল। এ পার্টিতে কোন বিরোধ নেই বলেও দাবি করেন তিনি। সম্মেলনে বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আনোয়ার হোসেন আনুকে সভাপতি ও অ্যাডভোকেট আব্দুল আলিমকে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

জেলা জাতীয় পার্টির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আনোয়ার হোসেন আনুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ও বরিশাল জেলা জাতীয় পার্টির আহ্বায়ক অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুল, যুগ্ম মহাসচিব মো. ফকরুল আহসান শাহাজাদা, যুগ্ম মহাসচিব ইঞ্জিনিয়ার মো. ইকবাল হোসেন তাপস। প্রধান বক্তা ছিলেন জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা এম এ কুদ্দুস খান। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জেলা জাতীয় পার্টির সদস্য সচিব আলহাজ্ব মাহাবুবুর রহমান, পৌর জাতীয় পার্টির সভাপতি একেএম বেলায়েত হোসেন, ঝালকাঠি সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি আনোয়ার হোসেন তালুকদার, সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম মঞ্জু, ঝালকাঠি পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সৈয়দ আবু শহীদ, নলছিটি উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুল জলিল গাজী, সাধারণ সম্পাদক সুলতান আহমেদ আকন, নলছিটি পৌর জাতীয় পার্টি সভাপতি লিয়াকত হোসেন লিকু, রাজাপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি কামরুল ইসলাম দুলাল, সাধারণ সম্পাদক নাসির খান হায়দার মিঠু, কাঠালিয়া উপজেলা সভাপতি জাকির হোসেন মজনু, সাধারণ সম্পাদক আফজাল হোসেন ও জাতীয় শ্রমিক পার্টির জেলা সাধারণ সম্পাদক আবুলবাশার আদু প্রমুখ। সম্মেলনে জেলা সদরসহ চার উপজেলার জাতীয় পার্টির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ অংশ নেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝালকাঠি

১৯ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ