Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

ঝালকাঠিতে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের আহত ৫

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২২, ৪:০০ পিএম

ঝালকাঠিতে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষরা একই পরিবারের পাঁচজনকে পিটিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ৯৯৯ এ ফোন পেয়ে পুলিশ আহতদের উদ্ধার করে ঝালকাঠি হাসপাতালে ভর্তি করে। শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে সদর উপজেলার পিপলিতা গ্রামে এঘটনা ঘটে।
আহতরা হলেন আবুল কালাম আজাদ (৭০), তাঁর ভাই আব্দুস সালাম (৬৫), কামাল হোসেন (৫৩), ছেলে রমজান খান (২৩) ও চাচাতো বোন মাকসুদা বেগম (৬০)।
আহতরা জানানা, পৈত্রিক জমিতে তাঁরা বসত ঘর তুলছিল। এসময় একই এলাকার মজিদ ডাকুয়া ও তাঁর ছেলে শাহীন ডাকুয়া ভাড়া করা লোকজন নিয়ে লাঠিসোটা দিয়ে হামলা চালায়। হামলাকারীদের ভয়ে এলাকার কেউ তাদের রক্ষার জন্য এগিয়ে আসেনি। পরে ৯৯৯ এ ফোন দিলে ঝালকাঠি সদর থানা পুলিশের একটি দল তাদের উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে যায়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
ঝালকাঠি থানার ওসি খলিলুর রহমান জানান, হামলায় দুই পক্ষের লোকজন আহত হয়েছে। তবে এ ঘটনায় এখনও কোন লিখিত অভিযোগ পাইনি অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝালকাঠি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ